চাল বোঝাই ট্রাক চুরির চার দিন পর চট্টগ্রাম থেকে ১শ ৩৬ বস্তা চাল উদ্ধার: আটক ২

দিনাজপুরের হিলি থেকে চাল বোঝাই ট্রাক চুরির চার দিন পর চট্টগ্রাম থেকে ১শ ৩৬ বস্তা চাল উদ্ধার সহ দুইজনকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ।

সোমবার দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ। তিনি জানান, ১৫ই এপ্রিল দিনাজপুর পুলহাট এলাকার মেসার্স আর জি ট্রেডিং নামের একটি প্রতিষ্ঠানের ৬শ ৪০ বস্তা চাল নিয়ে হিলি স্থলবন্দর থেকে চট্টগ্রামে পৌছানোর উদ্দ্যোশে রওনা দেয় ট্রাকের চালক ও হেলপার। কিন্তু চাল গুলো প্রকৃত মালিককে না দিয়ে অন্য চাল মালিকের কাছে বিক্রি করে। এ বিষয়ে প্রতিষ্ঠানটির মালিক অর্নব কুমার বসাক বাদী হয়ে ২৮ই এপ্রিল হাকিমপুর থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরে পর হাকিমপুর থানা পুলিশের একটি বিশেষ টিম চট্টগ্রামে চারদিন অভিযান চালিয়ে গতকাল ২ই মে পটিয়া থানা এলাকা থেকে ১শ ৩৬ বস্তা চাল উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসা বাদ শেষে দিনাজপুর আদালতে প্রেরণ করা হবে।


আরও পড়ুন>>


গ্রেফতারকৃতরা হলেন, চট্টগ্রামের বাকুলিয়া থানার রাজাখালী এলাকার মৃত বাবুল চক্রবতী ছেলে নান্টু চক্রবতী (৪৫) এবং কোতয়ালী থানার পাথরঘাটা এলাকার আব্দুর রাকিবের ছেলে শাহিনুর রহমান (২৯)।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: