চা বাগানে করোনায় আক্রান্ত কলেজছাত্রীর বাড়িতে এমপির উপহার

রফিকুল ইসলাম,মৌলভীবাজার প্রতিনিধি।।

চা বাগানে (মৌলভীবাজার শ্রীমঙ্গলে) করোনায় আক্রান্ত কলেজছাত্রীর বাড়িতে ১৫ ধরনের খাদ্য সামগ্রী উপহার হিসেবে পাঠালেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব উপাদক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

আক্রান্ত মেয়েটির বাড়ি উপজেলার জেমস ফিনলে কোম্পানির মালিকানাধীন ফুলছড়া চা বাগানে। জানা যায় তার বয়স (২১) সে মৌলভীবাজার সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী।

ইতিমধ্যে উপজেলা প্রশাসন থেকে মেয়েটির বাড়ি সহ তার আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। এই অবস্থায় পরিবারটি খাদ্য সঙ্কটে পড়তে পারে এমন কথা বিবেচনা করে মেয়েটির বাড়িতে ১৫ প্রকারের খাদ্য সামগ্রী উপহার হিসাবে পাঠালেন আব্দুস শহীদ এমপি। এছাড়াও তিনি শহরের মৌলভীবাজার রোডে করোনায় আক্রান্ত এবি ব্যাংক শ্রীমঙ্গল শাখার কর্মকর্তারও খোঁজ খবর নেন।


আরও পড়ুন>>

নবীগঞ্জের ইমামবাড়ি বাজারে ফার্মেসী মালিকের উপর হামলা নগদ টাকা ও মালামাল লুট।


২৮ এপ্রিল মঙ্গলবার বিকেলে আব্দুস শহীদ এমপির পক্ষে শ্রীমঙ্গল পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবেদ হোসেন মেয়েটির বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দেন। আবেদ হোসেন জানান আব্দুস শহীদ এমপির পক্ষ থেকে মেয়েটির বাড়িতে উপহার হিসেবে খাদ্য সামগ্রী দেওয়া হয়।

তাছাড়া এমপি স্যারের নির্দেশে আমাদের ফোন নাম্বার তাদের দিয়ে আসি এবং যেকোনো সময় যে কোন সমস্যায় আমাদের ফোন দিতে বলি। যেকোনো কিছুর দরকার লাগলে আমাদের ফোন করলেই আমরা তা বাড়িতে পৌঁছে দিয়ে আসবো। সময় যুবলীগ কর্মি সাইফুল ইসলাম উপস্থিত ছিলে

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: