চিকন্দীতে সামাজিক উন্নয়ন একতা সংগঠনের উদ্ধধন

শরীয়তপুর জেলার সদর উপজেলার চিকন্দী ইউনিয়নে সামাজিক উন্নয়ন একতা সংগঠনের উদ্ধধন অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকাল ৫টায় চিকন্দী ইউনিয়নের পূর্ব আটপাড়া গ্রামে সংগঠন উদ্ধধন করেন। অনুষ্ঠানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিকন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এনামুল হক মুন্সী।

প্রধান অতিথির বক্তবে তিনি বলেন আমাদের সমাজে এ রকম একটা সংগঠনের উদ্ধধন করায় আমরা খুব আনন্দীত। যুবক শ্রেনীর সমাজ মাদক, জুয়া, ইভটিজিংসহ সকল খারপ কাজ থেকে দুরে থাকবে। উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক শরীয়তপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক আবুল বাশার, সমাজ সেবক মোঃ ফোরহাদ মুন্সী। অনুষ্ঠানে পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েল খান।

সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াজ মুন্সী তার বক্তবে বলেন সমাজের উন্নয়ন ও সমাজের শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য আমরা সামজিক উন্নয়ন একতা সংগঠন নামে একটা সংগঠন গড়ে তুলি। এই সংগঠনের মধ্যে দিয়ে সমাজের গরিব দুস্থ মানুষকে সহায়তা প্রদান কার হবে। সমাজ বিরোধী কার্যকালাপ হতে সমাজের মানুষকে দুরে রাখা হবে । উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন শিপন খান, শামিম মাদবর, মহিদুল ইসলাম বাবু, বিল্লাল মাদবর, রনি ঢালী, ইয়ামিন সরদার, মনোয়ান খানসহ স্থানীয় লোকজন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: