ছোটবেলায় নতুন জামা পরে ঢং করতাম: সোহানা সাবা

- Advertisement -

দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করে অভিনয়ে থিতু হয়েছেন সোহানা সাবা। ভিন্নধর্মী সব চরিত্রে অভিনয় করে নিজের অবস্থান জানান দিয়েছেন শোবিজে। গণ্ডি পেরিয়ে অভিনয় করেছেন ওপার বাংলার সিনেমাতেও।

সময়’র ঈদ আড্ডায় অতিথি হয়েছিলেন সোহানা সাবা। আলাপের চুম্বক অংশ সময় সংবাদের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

ঈদ কেমন কাটালেন?
অনেক ভালো। ঈদ মানেই তো স্পেশাল দিন। ছুটি, পরিবারের সঙ্গে সময় কাটানোর দিন। এবারের ঈদ বেশ ভালোই কাটিয়েছি।

ছোটবেলার ঈদ কেমন কাটত?
ছোটবেলায় আসলে ঢং করতাম বেশি। সাতদিনের পোশাক থাকত, একেকদিন একেকটা পড়তাম। রোজার ঈদ ঢাকাতেই করতাম। আর কোরবানির ঈদ করতাম রাজবাড়িতে। সেখানের ঈদটা বিশেষ কাটত। রাজবাড়িতে ঈদে বৃষ্টি হতো। তখন সবাই মিলে বৃষ্টিতে ভিজতাম। সারাদিন খেলাধুলা করতাম। আসলে ছোটবেলার ঈদ মিস করি।

এখনকার ঈদ?
আমি বড় হয়েছি ঠিক কিন্তু পরিবার আমাকে এখনো ছোট মনে করে। দায়িত্ব আমার ঘাড়ে কম তবে আনন্দ বেশি। আমার বাবা মারা গেছেন, কিন্তু আমার ছেলেকে নিয়ে আমরা বেশ ভালোই সময় কাটাই।

‘অসম্ভব’ সিনেমা নিয়ে জানতে চাই-
অসম্ভব সুন্দর গল্পের সিনেমা। গল্পের জন্যই সিনেমাটিতে যুক্ত হয়েছি। সরকারি অনুদানে এটি নির্মাণ হয়েছে। অরুণা বিশ্বাস পরিচালনা করেছেন। কমার্শিয়ালি একটি পরিবারের গল্প তুলে ধরা হয়েছে। সিনেমাটি নিয়ে আমরা আশাবাদী।

সাবা ভ্রমণ পিপাসু, ঈদের ছুটিতে কোথায় যাবেন?
এবারও দেশের বাইরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা আছে। কোথায় যাচ্ছি সেটা জানাব না। সিক্রেট।

আপনার প্রযোজনা সংস্থার কী খবর?
‘খামারবাড়ি’ থেকে এ বছরই নতুন কাজ দেব। আর অপেক্ষা করতে চাই না। আসলে করোনার কারণে আমরা পিছিয়ে গেছি। এখন অনেকটাই গুছিয়ে এনেছি। শিগগিরই কাজে নামব।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ