Homeবিনোদনজটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন!

জটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন!

চলচ্চিত্র পরিচালক রাকেশ রোশনের ছেলে হৃতিক রোশন জটিল রোগে আক্রান্ত হয়েছেন। কিছুদিন আগেই বেশ ঘটা করে উদ্‌যাপন করলেন তার জন্মদিন। তবে হঠাৎই তিনি অসুস্থ হয়ে পড়ায় দুশ্চিন্তায় পড়েছেন ভক্তরা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনের তথ্য বলছে, বোন ম্যারো সমস্যায় ভুগছেন এ জনপ্রিয় অভিনেতা।

ইদানীং তাকে বোন ম্যারো প্রতিস্থাপন চিকিৎসাকেন্দ্রের বাইরে প্রায়ই দেখা যাচ্ছে। তাই বলিউডের বাতাসে গুঞ্জন উঠেছে: আবারও জটিল রোগে আক্রান্ত হয়েছেন তিনি।

সূত্রের খবর, রক্তজনিত সমস্যায় ভুগছেন হৃতিক। সে কারণেই চিকিৎসাকেন্দ্রের বাইরে আনাগোনা তার বেড়েছে। যদিও এখন পর্যন্ত এ বিষয়ে রোশনের পরিবারের তরফে কোনো তথ্য মেলেনি।

অভিনেতার রক্তের ভারসাম্যের এ সমস্যা বেশ পুরোনোই। ‘ব্যাং ব্যাং’ ছবির শুটিংয়ের সময় মাথায় আঘাত পেয়ে রক্ত জমাট বেঁধে যায় মস্তিষ্কে। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ি পর্যায়ে চলে যায় যে সেবার অস্ত্রোপচারও করাতে হয় তাকে।

‘ওয়ার’ ছবির সময়ও শারীরিক পরিবর্তনের জন্য প্রস্তুত ছিলেন না অভিনেতা। যে কারণে নিজের শারীরিক পরিবর্তন বিষয়ে এক সাক্ষাৎকারে হৃতিক বলেন, ‘মনে হচ্ছিল এ ছবির সময় মরেই যাব।’

হৃতিককে এরপর সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে। ছবিতে তার চরিত্রটি একজন পাইলটের। এ ছবিতে হৃতিকের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।

এ ছবিতেও নিজের শারীরিক পরিবর্তন করেছেন তিনি। একটানা শরীরের কাঠামোর পরিবর্তনে তাই অসুস্থ হয়ে পড়েছেন ঋতিক। যে কারণে চিকিৎসা নিতে হাসপাতালের আশপাশে আনাগোনা বেড়েছে জনপ্রিয় এ অভিনেতার।

সর্বশেষ খবর