জনসচেতনতায় মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের নানা কার্যক্রম

সাইয়েদুজ্জামান নূর আলভী, মানিকগঞ্জ।।

সারাবিশ্বে মহামারি আকার ধারণ করেছে নোভেল করোনা (কোভিড-১৯)। ইতিমধ্যেই এই ভাইরাসটি বাংলাদেশে ছড়িয়ে পড়িয়েছে এবং ২৭ জন আক্রান্ত ও ২ জনের মৃত্যু হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতনতায় বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেক ইউনিটকে কার্যক্রম পরিচালনার নির্দেশ দেওয়া হয়েছে। তারই অংশ হিসেবে মানিকগঞ্জ পৌরসভায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় মাইকিং,লিফলেট ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছে মানিকগঞ্জ পৌর ছাত্রলীগ।

আজ ২২ মার্চ,২০২০ (রবিবার) সকালে মানিকগঞ্জ পৌর এলাকায় মাইকিং পরিচালনা করা হয়। তারপর মানিকগঞ্জ পৌর এলাকায় লিফলেট ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত থেকে লিফলেট ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম সুলতানুল আজম খান আপেল। এসময় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আসিফ আহমেদ পিয়াস ও সাধারণ সম্পাদক অভিজিৎ সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুদিপ্ত সাক্ষর,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান আশিক,সদস্য আছিবুল ইসলাম খান ত্রয়ো,মাহমুদ জামান মিশন,মুশফিক রহমান সুষম,পৌর ছাত্রলীগ নেতা আকিব মাহমুদ সহ মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

এসময় মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম সুলতানুল আজম খান আপেল বলেন,করোনা বাংলাদেশে ভালোভাবে ছড়িয়ে পরার পূর্বে সাধারণ জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি প্রয়োজন। মানিকগঞ্জ পৌর ছাত্রলীগ জনসচেতনতায় মাইকিং,লিফলেট ও সার্জিক্যাল মাস্ক বিতরণ সাধারণ জনগণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিতে কার্যকর ভূমিকা পালন করবে।

এবিষয়ে মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আসিফ আহমেদ পিয়াস বলেন,করোনা ভাইরাস সারাদেশে ছড়িয়ে পড়া রুখতে জনসচেতনতা প্রয়োজন। সাধারণ জনগণের মাঝে সচেতনা বৃদ্ধি করতে আমরা মানিকগঞ্জ পৌর ছাত্রলীগ নানা কার্যক্রম পরিচালনা করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এবিষয়ে মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অভিজিৎ সরকার বলেন,সাধারণ জনগণের মাঝে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আমরা মানিকগঞ্জ পৌর এলাকায় মাইকিং,লিফলেট ও মাস্ক বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: