জাগ্রত তারুন্যের ঈদ উপহার সামগ্রী বিতরণ

তাসফীর ইসলাম।।

“সকলের তরে সকলে আমরা                                                                                                        প্রত্যকে আমরা পরের তরে!”

ভালোবাসতে দোষ নেই, দিন শেষে এই ভালোবাসাই একটা মানসিক প্রশান্তি দেয়। যার কাছে শারীরিক পরিশ্রম এর কোন তুলনা হয় না।

সেই লক্ষে এগিয়ে এসেছে “জাগ্রত তারুণ্য”নামের এই সংগঠনটি। বিশ্ব ভালোবাসা দিবসকে শ্রদ্ধা জানিয়ে মানুষের মাঝে ভালোবাসার বন্ধন তৈরি করার লক্ষে সৃষ্টি হয়েছিলো এই অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন “জাগ্রত তারুণ্য”। মানুষের মাঝে ভালোবাসা বিলিয়ে দেয়ার লক্ষ্যে তৈরি হওয়া “জাগ্রত তারুণ্য”সংগঠনটি তাদের ভালোবাসা বিলিয়ে দেওয়ার ধারাবাহিকতায় এবার ঈদুল আযহা কে সামনে রেখে “ত্যাগের মহিমায় ব্যতিক্রমী ঈদ উৎসব”ব্যানারে একটি কর্মসূচী হাতে নিয়েছিলো। কর্মসূচীর প্রথম কার্যক্রম হিসেবে। মানুষের জন্য মানুষ। মানুষ মানুষের জীবনে অনেক ক্ষতি করতে পারে আবার সেই মানুষই মানুষের জীবনে আনন্দ বয়ে আনতে পারে।

ঠিক এরকম মানুষের জীবনে ক্ষুদ্র আনন্দের ধারা বয়ে আনাকে উদ্দেশ্য করে গড়ে উঠেছিল আমাদের জাগ্রত তারুণ্য।
কিছু ভাইয়েরা মানুষের জন্য কিছু করার উদ্দেশ্যে সংগঠনটির অগ্রযাত্রা শুরু করেছিলেন।

করোনার জন্য অনেকের অবস্থা বিপর্যস্ত। এবছর ঈদ অন্যান্য বছরের ঈদের মতো নয়। এ বছরের ঈদ অনেকের জন্য বিষাদময়। এই বিষাদময় ঈদটাকে যদি রঙিন করা যেত? এরকম একটা ভাবনা দিয়ে ছোট খাটো একটা উদ্যোগ নিলেন জাগ্রত তারুণ্যের কেন্দ্রীয় কমিটির ভাইয়েরা।

সংগঠনের সকল মেম্বাররা নিজেদের মতো চেষ্টা করলেন। আমরা বাউফল,পটুয়াখালী ইউনিটের সকল মেম্বার নিজেদের মতো চেষ্টা করলাম। সকলের চেষ্টায় এবং কেন্দ্রীয় কমিটির ভাইদের মহানুভবতায় বাউফল উপজেলার জাগ্রত তারুন্যের ত্যাগের মহীমায় ব্যাতিক্রমি ঈদ উৎসব (কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহবাজ মিঞা (শোভন) সহ-সভাপতি আসিফ মাহমুদ (শাকিব), মোঃ জামিল হোসেন, ও সাধারন সম্পাদক শাহরিয়ার শাহিদ ভাইয়ের নির্দেশে বাউফল উপজেলার সকল সদস্যেরা আজকে সকালে উপহারসামগ্রী বিতরনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে।


আরও পড়ুন>>


এখানে উপস্থিত ছিলেন – এলাকার ৭ নং বগা ইউনিয়নের ইউপি সদস্য মোঃ সেরাজুল ইসলাম, মোঃ আলী হোসেন, মোঃ আমির হোসেন, মোঃ হালিম হাওলাদার, মোঃ মস্তফা হাওলাদার ও বাউফল উপজেলা ইউনিটের সভাপতি, সহ- সভাপতি, সাধারন সম্পাদক তাসফীর ইসলাম (ইমরান) ও বাকি সদস্যগুলো।

বাউফল কমিটির সাধারন সম্পাদক তাসফীর ইসলাম জানান সকলের সাহায্য সহযোগিতা পেলে বাউফল উপজেলার প্রতিটি ইউনিয়নে আরো বড় পরিসরে উদ্যোগ নিতে এবং জাগ্রত তারুণ্যকে বাংলাদেশের অন্যতম সেরা সংগঠনে রুপান্তরিত করতে পারবো।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: