জুটি বাঁধছেন নাগা চৈতন্য-রাশমিকা

- Advertisement -

দক্ষিণের সুপারস্টার নাগা চৈতন্য। বেশ কিছুদিন শোনা যাচ্ছিল যে সুপারহিট সিনেমা ‘গীতা গোবিন্দাম’ এর পরিচালক পরশুরামের সঙ্গে কাজ করতে চলেছেন। নাগার কথা জানা থাকলেও নায়িকা কে থাকছেন সে কথা জানা ছিল না কারও।

তবে গুঞ্জন উঠেছে যে সিনেমায় নায়িকা হিসেবে দেখা যাবে রাশমিকা মান্দানাকে। সিনেমায় নাগা চৈতন্যের প্রেমিকার চরিত্রে দেখা যেতে পারে রশ্মিকাকে। অর্থাৎ এই খবরে সিলমোহর পড়লে, দর্শক নতুন এক জুটিকে পাবে। খবর এপিবি আনন্দের।

এই সিনেমায় নাগা রাশমিকা জুটি বাঁধলে এটি হবে তাদের একসঙ্গে প্রথম কাজ। এ ছাড়া পরশুরামের সঙ্গে রাশমিকার এটি দ্বিতীয় কাজ হবে কারণ ‘গীতা গোবিন্দম’ সিনেমাতেও রাশমিকা ছিলেন। তবে নির্মাতাদের পক্ষ থেকে কোনো নিশ্চিত খবর ঘোষণা করা হয়নি।

গত মাসে খবরে এসেছে যে বর্ষীয়ান অভিনেতা ও নাগা চৈতন্যের দাদা অভিনেতা আক্কিনেনি নাগেশ্বরা রাওয়ের এই সিনেমায় থাকবে। এ ছাড়া খবরে এসেছে যে, সিনেমার নাম বর্ষীয়ান অভিনেতার নামের সঙ্গে মিল রেখেই হবে।

নাগা ও রাশমিকা দুজনেই ইতোমধ্যে বলিউডের কাজ করেছেন। শিগগিরই মুক্তি পাবে তাদের সিনেমা। আমির খানের সঙ্গে তাকে দেখা যাবে ‘লাল সিংহ চাড্ডা’ সিনেমাতে। অন্যদিকে রাশমিকার হাতে আচক্সহে একাধিক বলিউড সিনেমার কাজ। আপাতত তিনি ডাবিং সারছেন ‘গুড বাই’ সিনেমার। শুটিং সারছেন ‘অ্যানিম্যাল’ সিনেমার।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ