ঝালকাঠিতে ভূয়া চিকিৎসক আটক

ঝালকাঠিতে রাজাপুরে সালাউদ্দিন ওরফে মেকার সালাউদ্দিন নামের এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। এসময় তার চেম্বারে থাকা কবির ও নজরুল নামে তার দুই সহযোগিকে আটক করে নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট মো: সোহাগ হাওলাদার। দন্ডিতরা উপজেলার কানুদাসকাঠি গ্রামের বাসিন্দা।

সোমবার (২০ জুলাই) দুপুরে আড়াইটার দিকে উপজেলার কানুদাসকাঠি গ্রামের কাটাখালী বাজার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, সালাউদ্দিন এক সময়ে পাশ্ববর্তী উপজেলা ভান্ডারিয়ায় টিভি ও রেডিওর সার্ভিসিং করতেন। বর্তমানে দেখা যায় তিনি ডাক্তারি করেন। তবে আমাদের এলাকায় কেহ অসুস্থ হলে তাকে না দেখালেও দূর দূরান্ত থেকে রোগি আসেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: সোহাগ হাওলাদার বলেন, ‘ভুয়া চিকিৎসক সালাউদ্দিন দীর্ঘদিন ধরে তার বসতঘরে চেম্বার খুলে চিকিৎসার নামে প্রতারণা করে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে উপজেলার কানুদাসকাঠি গ্রামের কাটাখালী বাজার সংলগ্ন এলাকায় সালাউদ্দিনের বসতবাড়িতে অভিযান চালানো হয়।


আরও পড়ুন>>


এ সময় বিশেষজ্ঞ চিকিৎসক সেজে মানুষকে চিকিৎসা দেওয়ার সময় হাতে নাতে সালাউদ্দিনকে আটক করা হয়। এসময় বিভিন্ন এন্টিবায়োটিক ওষুধ ও মানুষকে দেওয়া চিকিৎসা পত্র জব্দ করা হয়।

পরবর্তিতে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারা অনুযায়ী দুই লক্ষ টাকা ও সহযোগিদেরকে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। ভবিষ্যতে এ ধরনের বেয়াইনি কাজ করবেন না মর্মেও মুচলেখা প্রদান করেন তারা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: