ঝিনাইদহে বিএনপির শোভাযাত্রায় যাওয়ায় কুপিয়ে জখম, আহত ৩

0
6
ঝিনাইদহে বিএনপির শোভাযাত্রায় যাওয়ায় কুপিয়ে জখম, আহত ৩
ঝিনাইদহে বিএনপির শোভাযাত্রায় যাওয়ায় কুপিয়ে জখম, আহত ৩

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বনখিদ্দা গ্রামে গত ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কালীগঞ্জ উপজেলা বিএনপির শোভাযাত্রায় যাওয়ায় হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে কুপিয়ে জখম ও দুইজনকে বেধড়ক মারপিঠ করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, বনখিদ্দা গ্রামের খোকন হোসেন, তার ছেলে নয়ন হোসেন ও নওশের আলী। এরমধ্যে নওশের আলীর পায়ে চারটি কোপের চিহ্ন রয়েছে। তিনি কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত নওশের আলী অভিযোগ করে বলেন, ২৬ মার্চ স্বাধীনতা দিবসে বিএনপির মিছিলে যাওয়ায় মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে দুইটি বাড়িতে হামলা করা হয়। এসময় চিৎকার শুনে এগিয়ে গেলে তার ছেলেকে খুঁজতে থাকে ইউপি ইকবাল হোসেন সহ অনেকে। এসময় ছেলেকে না পেয়ে ইউপি সদস্য ইকবালের নেতৃত্বে রাজ্জাক তাকে কুপিয়ে জখম করে।


আরও পড়ুন>>


স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কালীগঞ্জ উপজেলা বিএনপির পক্ষ থেকে শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রায় আসায় আওয়ামী লীগের লোকজন বিএনপির নেতাকর্মীদের উপর রাতে হামলা চালায়। বাড়িঘর ভাংচুর সহ নওশের আলী নামে একজনকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি ও এসকল অরাজকতাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানাচ্ছি।

Leave a Reply