Homeখেলাটটেনহ্যামের মাঠে ড্র করে শেষ আটে মিলান

টটেনহ্যামের মাঠে ড্র করে শেষ আটে মিলান

ফাউল ও লাল কার্ডের ম্যাচে ঘরের মাঠে মিলানের বিপক্ষে গোলশূন্য ড্র করে হ্যারি কেইনের দল টটেনহ্যাম। প্রথম লেগে সান সিরোতে ১-০ গোলে পিছিয়ে থাকায়, এই ম্যাচ ড্র করে শেষ ষোল থেকেই বিদায় নিতে হল ২০১৮-১৯ চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্টদের।

সময়টা মোটেও ভালো যাচ্ছেনা টটেনহ্যামের। লিগে শেষ ম্যাচে ওল্ভসের বিপক্ষে হারের পর বুধবার (৮ মার্চ) চ্যাম্পিয়ন্স লিগে এসি মিলানের সঙ্গে গোলশূন্য ড্র করে তারা। এই ড্র-তে দুই লেগ মিলিয়ে ১-০ গোলে হেরে এবারের চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেয় ইংলিশ দলটি।

পুরো ম্যাচেই বল দখলে আধিপত্য দেখায় টটেনহ্যাম। তবে গোল করতে পারেনি কেইন-সনরা। প্রথম হাফে দুই দলই দুইটি করে শট নেয়। তবে একটিও অন টার্গেট ছিলনা। ম্যাচের ১৭ মিনিটে ফাউল করে হলুদ কার্ড দেখেন টটেনহ্যামের আর্জেন্টাইন ডিফেন্ডার রোমেরো। ম্যাচের ৭৮ মিনিটে আরেকটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন এই ডিফেন্ডার।

দ্বিতীয় হাফে অবশ্য বল দখলে টটেনহ্যাম এগিয়ে থাকলেও, আক্রমণে এগিয়ে ছিল এসি মিলান। তবে স্পারসদের ডিফেন্ডার ও গোলরক্ষকের কল্যাণে বেচে যায় তারা বারবার। শেষ পর্যন্ত দুই দলই পুরো ম্যাচে গোল করতে না পাড়ায় ঘরের মাঠে ড্র করে এবারের চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিতে হল টটেনহ্যামকে।

সর্বশেষ খবর