টাঙ্গাইলে এক চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত

ফুয়াদ হাসান রঞ্জু, টাঙ্গাইল।।

টাঙ্গাইলে নতুন করে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তি একজন চিকিৎসক। তিনি টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন। এই নিয়ে টাঙ্গাইলে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ২৪ জনে।

আক্রান্ত ওই চিকিৎসকের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় হলেও তিনি টাঙ্গাইল শহরের কলেজ পাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করেন।

সিভিল সার্জন বলেন, ‘বুধবার জেলা থেকে মোট ১০৫টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে একজনের আক্রান্তের বিষয়টি জানানো হয়।’


আরও পড়ুন>>


টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদা রায় বলেন, ‘গত কয়েকদিন ধরে ওই চিকিৎসকের মাথা ও শরীরে ব্যথা এবং সেই সাথে শরীর দুর্বল ছিল। তাই মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করে বুধবার ঢাকায় পাঠানো হয়। পরে আজ বৃহস্পতিবার তার নমুনার ফলাফল পজিটিভ আসে।’

তিনি আরও জানান, আক্রান্ত ও চিকিৎসক সরাসরি কোনও রোগী দেখেননি। তিনি করোনায় নমুনা সংগ্রহের দায়িত্বে থাকলেও কোন নমুনা সংগ্রহ করেননি। আক্রান্তের বাড়ি লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওই কর্মকর্তা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: