Homeশীর্ষ সংবাদট্রাকে উল্লাস, আর্জেন্টিনার শতাধিক খুদে সমর্থক আটক

ট্রাকে উল্লাস, আর্জেন্টিনার শতাধিক খুদে সমর্থক আটক

গভীর রাতে খোলা ট্রাকে অনিরাপদভাবে উল্লাস করায় চুয়াডাঙ্গা সদর উপজেলা থেকে প্রায় শতাধিক আর্জেন্টিনার খুদে সমর্থককে আটক করেছে পুলিশ।

রোববার (১৮ ডিসেম্বর) গভীর রাত দেড়টার দিকে চুয়াডাঙ্গা শহরের মাথাভাঙ্গা ব্রিজের ওপর থেকে তাদের ট্রাকসহ আটক করা হয়। আটকদের সবার বাড়ি আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামে। এর মধ্যে বেশির ভাগই শিশু ও কিশোর। তাদের বয়স সাত বছর থেকে ১৬ বছরের মধ্যে।

জানা যায়, মেসির হাতে বিশ্বকাপের ট্রফি ওঠার পরপরই খোলা ট্রাকে অনিরাপদভাবে আনন্দ উল্লাসে মেতে উঠে আলমডাঙ্গা উপজেলার আর্জেন্টাইন সমর্থকরা। ট্রাকটি রাত দেড়টার দিকে চুয়াডাঙ্গা শহরের মাথাভাঙ্গা ব্রিজের ওপর উঠলে পুলিশ সমর্থকসহ ট্রাকটিকে আটক করে থানা হেফাজতে নেয়।

শিশু ও কিশোররা জানায়, আর্জেন্টিনা বিজয়ী হওয়ায় আমরা আলমডাঙ্গা থেকে একটি ট্র্যাকে আনন্দ মিছিল বের করে চুয়াডাঙ্গা শহরে আসি। এরপর পুলিশ আমাদের থানায় নিয়ে আসে।

সদর থানা পুলিশ জানায়, খোলা ট্রাকভর্তি করে রাস্তায় শোডাউনে কিশোরদের কোনো নিরাপত্তা না থাকায়, তাদের থানা হেফাজতে নেয়া হয়। আনন্দ উল্লাস করতে কোনো বাধা নেই, কিন্তু নিরাপদভাবে উল্লাস করতে হবে। একটি খোলা ট্রাকে চলন্ত অবস্থায় প্রায় শতাধিক অপ্রাপ্তবয়স্ক সমর্থকরা উল্লাস করছিল।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পর একদল শিশু-কিশোর একটি খোলা ট্রাকে করে আনন্দ মিছিল বের করে। তাদের কোনো নিরাপত্তা না থাকায় রাতেই আটক করে থানা হেফাজতে আনা হয়। তবে রাতেই শুধু চালক ছাড়া সব শিশু-কিশোরকে তাদের পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

 

সত্র: সময় টিভি

সর্বশেষ খবর