টাঙ্গাইলে ট্রাক খাদে পড়ে চালকের মর্মান্তিক মৃত্যু

টাঙ্গাইলের সদর উপজেলার ঘারিন্দা এলাকায় গমভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক মোঃ আক্তার হোসেন (৪০) নিহত এবং হেলপার মোঃ আসাদুল (৫০) আহত হয়েছে।

নিহত চালক বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার শহরতলা এলাকার মৃত আশরাফ হোসেনের ছেলে ও আহত আসাদুল একই উপজেলার গোড়াই এলাকার জসিমউদ্দিনের ছেলে।

মঙ্গলবার(২১ জুলাই) ভোর সাড়ে চারটার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু সড়কের ওই এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এদিকে, দূর্ঘটনার সংবাদ শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কয়েক সদস্যের একটি দল নিহত ও আহতকে উদ্ধার করেন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম জানান যে, ঢাকা থেকে একটি গম বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-১৯৭০) বগুড়া যাওয়ার পথে টাঙ্গাইল মহাসড়কের ঘারিন্দা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে পানিতে পড়ে যায়। ট্রাকে আটকা পড়া ড্রাইভার মোঃ আক্তার হোসেন (৪০) এর মৃতদেহ উদ্ধার করে এলেঙ্গা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয় এবং হেলপার মোঃ আসাদুল (৫০) কে আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: