ডিউটির সময় হাসপাতালে অনুপস্থিত ছয় চিকিৎসককে শোকজ

কুমিল্লার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছয়জন চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে। দায়িত্বে অবহেলা ও নির্দিষ্ট সময়ে কর্মস্থলে উপস্থিত না হওয়ায় তাদেরকে শোকজ করা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইনের নির্দেশে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর তাদেরকে এ নোটিশ দেন। আগামী তিন কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব চাওয়া হয়েছে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন ডা. আহাম্মদ কবীর।

হাসপাতাল সূত্র জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকজন মেডিকেল অফিসার দেবিদ্বার এলাকার বাইরে অবস্থান করায় তারা প্রায় সময়ই কর্মস্থলে উপস্থিত থাকেন না। আবার কর্মস্থলে এলেও নির্দিষ্ট সময়ের দিকে গুরুত্ব দেন না।


আরও পড়ুন>>


গত রবিবার সকালেও কর্তব্যরত থাকার নির্দিষ্ট সময়ে কর্মস্থলে ছিলেন না ডা. ফয়সাল উমাম রাজীব, ডা. মোশারফ হোসেন টিটু, ফারিয়া জাফরিন আনসারি, আবদুল কাইয়ুম, অহিদুজ্জামান শিকদার ও সাইফুল ইসলাম শুভ। পরে এ ছয়জনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর বলেন, নির্দিষ্ট সময়ে কর্মস্থলে উপস্থিত না হওয়া ও দায়িত্ব অবহেলার কারণে একজন কনসালটেন্টসহ ছয়জন চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামী তিন কর্মদিবসের মধ্যে তাদেরকে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ