ডিসেম্বরে না, এপ্রিলে বিয়ে করছেন আলিয়া

- Advertisement -

বলিউডের আলোচিত জুটি রণবীর-আলিয়া। করোনা মহামারির প্রভাবে আটকে গেছে রণবীর-আলিয়ার বিয়ে। মহামারি না হলে অনেক আগেই বিয়ে সেরে ফেলতেন তারা। এক সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন রণবীর কাপুর। সম্প্রতি গুঞ্জন উঠেছে এ জুটিকে নিয়ে।

তাদের বিয়ে কবে? এ প্রশ্নের উত্তর খোঁজেন অনেকে। খবর রটেছিল, চলতি বছরই বিয়ে সারবেন তারা। কিন্তু তা আর হচ্ছে না। লম্বা হচ্ছে অপেক্ষা। এখনই নতুন অধ্যায় শুরু করতে চান না রণবীর-আলিয়া। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন তাদের ঘনিষ্ঠ একজন।

চলতি বছর ডিসেম্বরে না, আসছে বছর এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া। নাম প্রকাশে অনিচ্ছুক আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আলিয়া, রণবীরের ওয়ার্ক কমিটমেন্ট এপ্রিলে শেষ হবে। কাজের চিন্তা মাথায় নিয়ে ওরা বিয়ের ছুটিতে যেতে চাইছে না। কাপুরদের অনেক বড় পরিবার। এই বিয়েতে সবাই আসবেন। তাই আগে থেকে ব্যবস্থা করা হচ্ছে।’

শিশুশিল্পী হিসেবে বলিউডে পা রেখেছিলেন আলিয়া ভাট। ১৯৯৯ সালে অভিনয় করেছিলেন ‘সংঘর্ষ’ সিনেমায়। ২০১২ সালের পর নিয়মিত সিনেমায় অভিনয় শুরু করেন মহেশ ভাটের এ কন্যা। করণ জোহরের পরিচালনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমায় অভিনয় করেছেন এ স্টার কিড। তারপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি আলিয়াকে।

এবার বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে পা রাখতে যাচ্ছেন এ অভিনেত্রী। এমন তথ্যই প্রকাশ করেছে একাধিক ভারতীয় সংবাদমাধ্যম। সম্প্রতি আলিয়া একটি আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। তাদের হাত ধরেই হলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। খবর ছড়িয়ে পড়েছে বি-টাউনে।

নায়িকা হিসেবে আলিয়া ভাট সফলতার মুখ দেখেছেন অনেক আগেই। সব ধরনের সিনেমায় নিজের জাত চিনিয়েছেন এ অভিনেত্রী। হিন্দির সিনেমার পাশাপাশি দক্ষিণ ভারতের সিনেমাতেও অভিনয় করেছেন আলিয়া। নিজের প্রযোজনায় শুরু করেছেন ‘ডার্লিংস’ সিনেমার কাজ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ