ডেটিংয়ে গিয়ে যা করতে চায় শ্রীলেখা মিত্র?

শর্ত পূরণ করায় ‘কফি ডেটে’ যাচ্ছেন ভারতীয়্ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এক ভক্তের সঙ্গেই তার এই ‘ডেটিং’।

ওই শর্তের কথা জানিয়ে অভিনেত্রী বলেছেন, ‘এত দ্রুত সাড়া পাব ভাবিনি। খুব খুশি। কফি ডেটে যাওয়া আসল কথা নয়। এর মাধ্যমে আশ্রয়হীন পথপশু আশ্রয় পাবে।’

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, কিছু দিন ধরেই ভক্তদের সঙ্গে মজার খেলায় মেতেছেন শ্রীলেখা। ঠিক করেছেন, নিয়মিত কিছু বাছাই করা প্রশ্নের উত্তর দেবেন তিনি। সে মতোই এক সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভক্ত অভিনেত্রীর কাছে জানতে চেয়েছিলেন, কী করে তিনি শ্রীলেখাকে তার ভালবাসার কথা জানাবেন?

তারই উত্তরে তিনি শর্ত দেন, তাকে ভালবাসলে পথপশুদের দেখভাল করতে হবে। নিয়মিত যত্ন নিতে হবে পথের অসহায় কুকুর, বিড়ালদের। অর্থাৎ, আক্ষরিক অর্থে পশুপ্রেমী হতে হবে তার অনুরাগীকে। তা হলেই শ্রীলেখা তাকে ডেটে নিয়ে যাবেন! প্রমাণ হিসেবে অনুরাগীকে পথপশুদের যত্ন নেওয়ার ছবিও ভাগ করে নিতে হবে সামাজিক যোগাযোগ মাধ্যমে।


আরও পড়ুন>>


শ্রীলেখার ভক্ত শশাঙ্ক প্রিয় অভিনেত্রীর শর্ত মেনে পথপশুকে দত্তক নিতে রাজি হন। শর্তপূরণ হতেই তাকে কফি ডেটে যাওয়ার আমন্ত্রণ জানান অভিনেত্রীও। শ্রীলেখা জানিয়েছেন, যে দিন শশাঙ্ক দত্তক নেবেন কুকুর ছানাকে সে দিনই তিনি ডেট করবেন।

শশাঙ্ককে নিয়ে কোথায় কফি ডেট করবেন শ্রীলেখা? অভিনেত্রী জানিয়েছেন, কলকাতার কোনও অভিজাত কফি শপেই যাবেন তিনি আর শশাঙ্ক। একান্তে কিছুক্ষণ সময় কাটানোর পরে তিনি পথপশুটিকে তুলে দেবেন শশাঙ্কের হাতে। সঙ্গে থাকবে সারমেয় বাচ্চাটির প্রতিষেধক সংক্রান্ত যাবতীয় সার্টিফিকেট। এ ছাড়া, কফি ডেটের যাবতীয় খরচা অভিনেত্রী নিজে বহন করবেন।

কতটা উত্তেজিত শশাঙ্ক? তিনি বলেন, এক জন অভিনেত্রীর সঙ্গে কফি ডেটে যাওয়ার তাগিদে নয়, পথপশুর আশ্রয়দাতা হওয়ার লোভে আমার এই পদক্ষেপ। পাশাপাশি তিনি আরও বলেন, শ্রীলেখা মিত্রের সঙ্গে কিছুটা সময় কাটানো অবশ্যই বড় উপহার তার কাছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian