ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশনের সমাজ কল্যাণ সম্পাদক হলেন সুজন চক্রবর্তী

- Advertisement -

ঢাকার আইডিইবি ভবনের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে গতকাল ২৫/২/২২ তারিখে বিকেল চারটায় ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশনের ৫৭-তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক এডভোকেট জনাব মোঃ মুস্তাফিজুর রহমান সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন সভাপতি এডভোকেট জনাব একেএম আজিজুর রহমান।

এছাড়া বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন ২০২১-২০২২ সালের কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দগণ, সদস্যবৃন্দগণ এবং অন্যান্য সাধারণ কর আইনজীবীগণ। উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যাক্স ল’ইয়ার্স এসোসিয়েশন (বিটিএলএ)-এর সম্মানিত সদস্য-সচিব এডভোকেট জনাব মোঃ খোরশেদ আলম, নির্বাচন কমিশনার এডভোকেট জনাব সৈয়দ ইকবাল মোস্তফা। সভা সভা শেষ লগ্নে নির্বাচন কমিশনার এডভোকেট জনাব ইকবাল মোস্তফা ২০২২-২০২৩ সালের নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্য সমূহের নাম ঘোষণা করেন যা নিম্নরূপঃ

সভাপতিঃ এডভোকেট জনাব আবু আমজাদ, সাধারণ সম্পাদকঃ এডভোকেট জাকারিয়া খান, সহ-সভাপতিঃ জনাব মোঃ আব্দুল হক চৌধুরী, জনাব মোঃ রুহুল আমিন, কোষাধ্যক্ষঃ জনাব মোঃ ফায়েজুল্লাহ, সহ-সাধারণ সম্পাদকঃ জনাব কাজী আশরাফুল আলম, লাইব্রেরী সম্পাদকঃ জনাব মোহাম্মদ কাইয়ুম সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদকঃ জনাব মোঃ আজিজুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদকঃ সুজন চক্রবর্তী

কার্যনির্বাহী সদস্যঃ জনাব বিকাশ চন্দ্র সরকার, জনাব গোলাম হাক্কানী, জনাব ইমরুল কায়েস, জনাব মোঃ জহিরুল ইসলাম, জনাব মোঃ মামুন হোসেন খন্দকার, জনাব মোঃ মোখলেছুর রহমান, জনাব মোঃ মনিরুল ইসলাম,জনাব মোঃ নেকবর হোসেন হাওলাদার,জনাব মোঃ নুরুল ইসলাম,জনাব মোঃ ওহিদুল ইসলাম,জনাব মোঃ রাকিবুল ইসলাম,জনাব রিপন কুমার বিশ্বাস,জনাবা সাজেদা বেগম, জনাব মোঃ মুস্তাফিজুর রহমান (পদাধিকার বলে)

নির্বাচন কমিশনারের ঘোষণার পরবর্তীতে ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশনে ২০২১-২০২২ সালের কার্যনির্বাহী কমিটির আনুষ্ঠানিক ভাবে ২০২২-২০২৩ সালের কার্যনির্বাহী কমিটিকে দায়িত্ব বুঝিয়ে দেন।

সুজন চক্রবর্তী পেশায় একজন আয়কর আইনজীবী। তিনি বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংঘটন এর সাথে জড়িত। এছাড়া ও তিনি বাংলাদেশ ট্যাক্স ল ইয়াস এসোসিয়েশনের সাবেক কার্য করী সদস্য,ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশনের সাবেক কার্য নির্বাহী সদস্য, বৃহত্তর ফরিদপুর কর আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সম্পাদক, বঙ্গবন্ধু গবেষনা সংসদ এর নির্বাহী সদস্য ছিলেন।তিনি ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির শিক্ষা ও সাহিত্য সম্পাদক হিসাবে আছেন।

সুজন চক্রবর্ত্তী বলেন, আমাকে ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশন এর সমাজ কল্যাণ সম্পাদক নির্বাচিত করায় ঢাকা ট্যাক্সেস বার এর সকল সম্মানিত সদস্য এবং শুভাকাঙ্ক্ষী দের প্রতি জানাই কৃতজ্ঞতা। আমি জেন সর্বদা সততার পথ অনুসরণ করে এই গুরু দায়িত্ব পালন করে যেতে পারি সে জন্য সবার কাছে দোয়া/আশীর্বাদ চাই।

সুজন চক্রবর্তী রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের পাটুরিয়া গ্রামে জন্মগ্রহণ করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ