তরুণীর অম্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রকাশের হুমকি, র‌্যাবের হাতে তরুণ আটক

তরুণীর অম্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রকাশের হুমকি, র‌্যাবের হাতে তরুণ আটক
তরুণীর অম্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রকাশের হুমকি, র‌্যাবের হাতে তরুণ আটক

তরুণীর অম্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রকাশের হুমকি, র‌্যাবের হাতে তরুণ আটক। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষ্মীপুর শহরের শিশু পার্ক এলাকায় থেকে আবিদ হাসান আকাশ (২৫) নামে এক তরুণ কে শুক্রবার সকালে আটক করে। সেই চাঁদপুর জেলার মধ্যম শীরামদি গ্রামের মৃত মনা হাওলাদারের পুত্র।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের (ভারপ্রাপ্ত) অধিনায়ক মো: আবু ছালেহ সাংবাদিকদের জানান, ফেইসবুকের মাধ্যমে লক্ষ্মীপুরের এক তরুণী সাথে আকাশের পরিচয় হয়। এর পর থেকে আকাশ লক্ষ্মীপুরে এসে বিভিন্ন স্থানে তরুণীর সাথে দেখা করতো। বিভিন্ন রেষ্টুরেন্ট এ দেখা করে বিবাহের প্রলোভন দেখিয়ে তার সাথে অনৈতিক আপত্তিকর আচরণসহ বিভিন্ন ছবি ও ভিডিও চিত্র ধারণ করে।

সম্প্রতি তরুণীর অন্যত্র বিবাহ হয়ে যায়। এর পরেও আকাশ বিভিন্ন সময় মোবাইল ফোনে কল করে তরুণীকে তার সহিত পূর্বের মতো যোগাযোগ করে অশ্লীল আপত্তিকর অবস্থায় মিলিত হওয়ার কথা বলে। তরুণী তার প্রস্তাবে রাজী না হওয়ায় তার মোবাইলে ধারণকৃত আপত্তিকর ছবি ও ভিডিও তার স্বামীর নিকট পাঠালে স্বামী উক্ত ছবি তার ভগ্নিপতি ও অভিভাবকের নিকট প্রেরণ করে।


আরও পড়ুন>>


এতে তরুণীর সংসার ভাঙ্গার উপক্রম হয়। এছাড়াও উক্ত অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিবে বলে হুমকি দেয়।

এ ঘটনায় তরুণী র‌্যাবের কাছে অভিযোগ দায়ের করলে র‌্যাব অভিযান চালিয়ে আকাশ কে আটক করে। এসময় তার নিকট হতে মোবাইলে সংরক্ষিত বিভিন্ন অশ্লীল, আপত্তিকর ছবি ও ভিডিওসহ তার মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় সদর থানায় সাইবার ক্রাইম অপরাধে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Leave a Reply