দীপিকার সঙ্গে উড়াল দিচ্ছেন শাহরুখ!

- Advertisement -

ছেলে আরিয়ান মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর বলিউড বাদশা শাহরুখ খান তার সব কাজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ রেখেছিলেন। জামিনে মুক্তি পেয়ে আরিয়ান ফিরেছে বাড়িতে। তাই এবার কাজেও ফিরছেন বলিউড বাদশা।

শাহরুখ তার ‘পাঠান’ সিনেমার কাজ বন্ধ রেখেছিলেন। ২০২২ সালের ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘পাঠান’। কিন্তু সেটি আর হয়নি। আবার শুরু হচ্ছে এ সিনেমার কাজ। শুটিংয়ের জন্য আগামী মাসের শুরুর দিকে স্পেন যাবেন শাহরুখ। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ সিনেমার সঙ্গে শাহরুখ খান দক্ষিণী পরিচালক আতলির হিন্দি ছবির শুটিংও বন্ধ করেছিলেন। শাহরুখপুত্র জেলে থাকা অবস্থায় তিনি বলেছিলেন, ছেলের ঝামেলা না মিটলে কাজে ফিরবেন না।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিনের পর কাজ শুরু করবেন শাহরুখ খান। এই কয়েকটা দিন কাটাবেন নিজের পরিবারের সঙ্গে।

‘পাঠান’ সিনেমার দুটি গানের দৃশ্যের শুটিং হবে স্পেনের বিভিন্ন লোকেশনে। কাজের তারিখ নিয়ে কথাবার্তা এগিয়েছে এরই মধ্যে। গানের লোকেশনের জন্য এমন কয়েকটি জায়গা বেছে নেওয়া হয়েছে, যেখানে কোনো বলিউড গানের শুটিং করা হয়নি।

সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ স্পেনের অচেনা জায়গাগুলো এবার পর্দার সামনে তুলে ধরার চেষ্টা করবেন। ‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাডু্কোন এবং জন আব্রাহামকে। এবার স্পেনের এলাকায় প্রেমের উদযাপনে মাতাবেন শাহরুখ ও দীপিকা।

সর্বশেষ শাহরুখ খান ২০১৭ সালে ‘জিরো’ সিনেমায় অভিনয় করেছেন। এরপর দীর্ঘদিন তাকে আর বড়পর্দায় দেখা যায়নি। সব ঠিক থাকলে আবারও বড়পর্দায় দেখা যাবে জনপ্রিয় জুটি শাহরুখ খান ও দীপিকা পাডুকোনকে। ‘ওম শান্তি ওম’ সিনেমার পর ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শাহরুখ ও দীপিকা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ