Homeআন্তর্জাতিকদুই কিশোরের ধর্ষণের শিকার ৯ বছরের শিশু

দুই কিশোরের ধর্ষণের শিকার ৯ বছরের শিশু

দুই কিশোরের ধর্ষণের শিকার হয়েছে ৯ বছরের এক মেয়ে শিশু। এমনকি ধর্ষণের ভিডিও করে শিশুটিকে হুমকিও দেয়া হয়েছে। বলা হয়েছে, ঘটনার বিষয়টি কাউকে বললে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়া হবে। রোববার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় ভারতের উত্তর প্রদেশের মাথুরায় এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুসারে, ভুক্তভোগীর আত্মীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রোববার সন্ধ্যায় ওই শিশুটি নিজেদের খালি বাড়িকে একাই ছিল। সে সময় তার প্রতিবেশী দুই কিশোর এসে তাকে নিপীড়ন করতে থাকে। এ সময় শিশুটি তাদের বাধা দিলে ওই দুই কিশোর শিশুটিকে ধর্ষণ করে। 

পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্ত পুরো ঘটনাটি ভিডিও করে এবং শিশুটিকে হুমকি দেয়, সে যদি ঘটনার বিষয়টি কাউকে বলে দেয় তবে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়া হবে। 

স্থানীয় হাইওয়ে পুলিশ স্টেশনের স্টেশন হাউস অফিসার (এসএইচও) ছোটে লাল বলেছেন, এই ঘটনায় ভুক্তভোগীর আত্মীয়রা একটি প্রাথমিক অভিযোগ দাখিল করেছেন। ভুক্তভোগী শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে, একই রাজ্যের বালিয়া জেলায় ১৫ বছরের এক কিশোরীকে প্রায় ১ মাস আটকে রেখে ধর্ষণ করে ১৭ বছরের এক কিশোর।

পুলিশ জানায়, ওই কিশোর এক মাস আগে কিশোরীকে অপহরণ করে গুজরাটে নিয়ে যায় এবং সেখান তাকে ধর্ষণ করে। পরে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) গুজরাট থেকে উত্তর প্রদেশে নিজ গ্রামে ফেরার পথে একই রাজ্যের নাগরা শহরের গাদওয়ার মোড়ের কাছে তাকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর