দেশে করোনা আক্রান্ত বাড়ছেই, ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ৬৪১ জন

অনলাইন ডেস্ক।।

দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রথম দিকে কম থাকলেও দিনে দিনে তা হু হু করে বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় আগের সব রেকর্ড ভেঙ্গে করোনায় আকান্ত হয়েছে ৬৪১ জন।

এনিয়ে করোনায় দেশে মোট আকান্তের সংখ্যা দাড়ালো ৭ হাজার ১০৩জন। গতকাল মঙ্গলবার (২৮ এপ্রিল) করোনায় আকান্তের সংখ্যা ছিল ৫৪৯ জন।

আজ বুধবার করোনা ভাইরাস নিয়ে নিয়মিত হেলথ বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান।

নাসিমা সুলতানা বলেন,গত ২৪ ঘন্টায় ৪ হাজার ৭০৬টি নমুনা সংগ্রহ করা হয় পরীক্ষার জন্য।আর আগের নমুনা সহ পরীক্ষা করা হয় ৪ হাজার ৯৬৮টি । এযাবৎ ৫৯ হাজার ৭০১ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। উক্ত পরীক্ষা থেকে ৬৪১ জনের শরীলে করোনা ভাইরাস পাওয়া গেছে। এনিয়ে দেশে করোনা আকান্তের মোট সংখ্যা হলো্ ৭ হাজার ১০৩ জন।


আরও পড়ুন>>


তিনি আরও বলেন, এছাড়াও গত ২৪ ঘন্টায় আরো ৮ জনের করোনা আকান্ত হয়ে মৃত্যু হয়েছে। এই ৮ জনের মধ্যে ২ জন মহিলা। মৃত ৮ জনের ৬ জন ঢাকার বাসিন্দা। আর ২ জন ঢাকার বাহিরের। বয়স বিশ্লেষণে দেখা গেছে, মৃতদের মধ্যে ষাটোর্ধ্ব ৪ জন, ৫১ থেকে ৬০ এর মধ্যে ২ জন, ৩১ থেকে ৪০ এর মধ্যে ২ জন। এনিয়ে করোনা ভাইরাসে মোট মৃত্যূ হলো ১৬৩ জনের।

গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে সুস্থ হয়েছে আরও ১১ জন। এনিয়ে করোনা ভাইরাসে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১০৫ জন

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: