দ্বিতীয় ধাপে কৃষকের ধান কেটে দিলো শ্রীমংগল কলেজ ছাত্রলীগ

ভিপি কামাল,মৌলভীবাজার প্রতিনিধি।।

দ্বিতীয় বারের মত সারাদেশের ন্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কৃষকের বোরো ধান কেটে ঘরে তুলে দিয়েছে শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

দেশে বর্তমানে করোনা পরিস্থিতির কারণে শ্রমিকের সংকট থাকায় ধান কাটতে বেশ সমস্যায় পড়ে যান কৃষকেরা। কৃষকদের সমস্যার খবর পেয়ে শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জল কান্তি দাশ এর নেতৃত্বে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে উপজেলার বিলাসের পাড় গ্রামের কৃষক খুশিদ মিয়া নামে এক অসহায় কৃষকের প্রায় দুই একর জমির পাকা ধান ২০ জনের একটি দল সামাজিক দূরত্ব বজায় রেখে কেটে দেন তারা।


আরও পড়ুন>>


শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কান্তি দাশ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে ছাত্রলীগ নেতাকর্মীরা অসহায় কৃষকের ধান স্বেচ্ছাশ্রমে কেটে দিয়েছেন। এর আগেও গত ২৪ এপ্রিল শুক্রবার দরিদ্র কৃষকের ধান কেটে দিয়েছেন তারা। আমাদের এই কার্যকর্ম অব্যাহত থাকবে।

এসময় সঙ্গে ছিলেন,যুগ্মসাধারন সম্পাদক আব্দুল মোত্তালিব আকিব,কলেজ ছাত্রীগনেতা সাজ্জাত আহমেদ, ফয়সল আহমেদ, জয়, ওলিউর রহমান, সুমন,পলাশ দেবনাথ সঞ্জয়,দেলোয়ার হোসেন হৃদয়,শফিকুর রহমান,রিয়ন আহমেদ, আরসাদ আহমেদ,জলক দাশ, আজমান, কয়ছর, লিটন, শাওনসহ অন্যরা।

কৃষক খুশিদ মিয়া বলেন, টিভিতে দেকেছি ছাত্রলীগের ছেলেরা কৃষকের ধান কেটে দেয়। শ্রীমঙ্গল ভাড়াউড়া গ্রামেও এরা ধান কেটে দিয়েছে। আমার জমির ধান পেকেছে, কিন্তু ধান কাটার টাকা না থাকায় আমি তাদের সাথে যোগাযোগ করলে আজ সকালে এসে ছাত্রলীগের কর্মীরা আমার ধান কেটে দেন। এতে তিনি ছাত্রলীগ কর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: