Homeখেলাধর্ষণের অভিযোগ থেকে বাঁচতে মেসির শরণাপন্ন আলভেস

ধর্ষণের অভিযোগ থেকে বাঁচতে মেসির শরণাপন্ন আলভেস

ধর্ষণের অভিযোগ থেকে বাঁচতে লিওনেল মেসির শরণাপন্ন হয়েছেন দানি আলভেস! তবে সরাসরি নয়, আইনি বিষয় দেখভাল করার জন্য মেসির আইনজীবী ক্রিস্তোবাল মার্তেলকে নিয়োগ করেছেন ব্রাজিল ডিফেন্ডার। এদিকে ধর্ষণকাণ্ডে আরও এক প্রত্যক্ষদর্শী বার্সেলোনা আদালতে সাক্ষ্য দিয়েছেন আলভেসের বিপক্ষে।

লিওনেল মেসির সঙ্গে দানি আলভেসের ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা সবার জানা। প্রিয় মানুষ বিপদে আর বন্ধু সহযোগিতার হাত বাড়াবে না তা কী করে? স্পর্শকাতর বিষয় তাই সরাসরি হস্তক্ষেপ করেননি লিও। তবে বন্ধুকে উদ্ধার করতে ঠিকই পাঠিয়েছেন নিজের আইনজীবী।

ক্রিস্তোবেল মার্তেল বিখ্যাত ল’ইয়ার। ক্রীড়াঙ্গনে আলোচিত বেশকিছু ইস্যু নিয়ে কাজ করে ক্লাইন্টকে সফলতা উপহার দিয়েছেন তিনি। যার মধ্যে অন্যতম নেইমারে ট্যাক্স ফ্রড ইস্যু। এই বিষয় নিয়ে আদালতের চৌকাঠ মাড়াতে হয়েছিল তাকে। তবে ব্রাজিল তারকাকে আটকে রাখতে পারেনি স্পেন আদালত।

এ ছাড়া আরও বেশকিছু সফল এবং আলোচিত কেস আছে ক্রিস্তোবেলের। খ্যাতিমান ব্যবসায়ী জর্ডি ফেরুসোলার সঙ্গে কাজ করেন তিনি। সাবেক বার্সেলোনা সভাপতি লুইস নুনেজ, আলভারো লাপোর্তাসহ আরও অনেককেই বিপদ থেকে উদ্ধার করেছেন তিনি। তাই প্রত্যাশা করা হচ্ছে হয়তো আলভেসের জন্যও অপেক্ষা করছে ভালো কিছু।

এদিকে বিপদের মাঝে আবারও নতুন বিপদ দানি আলভেসের। ধর্ষণ ইস্যুতে নতুন করে আরও একজন সাক্ষী দিয়েছেন তার বিরুদ্ধে। নিজেকে ভিক্টিমের বান্ধবী দাবি করে তিনি বলেন, ‘আমি খুব কাছ থেকে দেখেছি তাকে কীভাবে স্পর্শ করেছেন দানি!

নাইট ক্লাবের অন্ধকার পরিবেশে ঘটনা ঘটলেও দানি আলভেস ফেসে যাচ্ছেন শরীরের একটি ট্যাটুর জন্য। তলপেটে একটি বিশেষ ট্যাটু আছে ব্রাজিলিয়ান কিংবদন্তির। সেটা দেখেই দানি আলভেসকে সনাক্ত করেন ওই প্রত্যক্ষদর্শী। যে চিহ্ন উন্মুক্ত ছিল সেই রাতে।

সর্বশেষ খবর