ধামইরহাটে উমার ইউনিয়নে চলাচলের অযোগ্য গ্রামীন কাঁচা রাস্তা সংস্কারে জনদরদী ওবায়দুল হক সরকার

নওগাঁর ধামইরহাটে বর্ষাকাল চলমান, আর এই অবস্থায় গ্রামীন রাস্তা বিশেষ করে পাড়া মহল্লার কাঁচা রাস্তাগুলোতে বৃষ্টির পানিতে কাদা জমে চলাচলের প্রায় অযোগ্য। এই মুহুর্তে জরুরী প্রয়োজনে ও ঈদের কেনা কাটা ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে বাজারে আসতে দুর্ভোগের শিকার হচ্ছেন ইউনিয়ন বাসী।

বিষয়টি জানতে পেরে উপজেলা আওয়ামীলীগের ১ম সারির নেতা সমাজসেবক ওবায়দুল হক সরকার নিজ উদ্যোগে মেসি (ট্রাক্টর) দিয়ে, ইট-বালি-রাভিশ দিয়ে কাদা জায়গাগুলো সংস্কার করে দেন।

এতে ওই রাস্তাগুলোতে সাধারণ জনগন, মোটরসাইকেল, ইজিবাইকসহ সকলেই আনায়াসে যাতায়াত করতে পারছেন এলাকাবাসীরা। করোনাকারীন মহামারীতে বিভিন্ন ইটভাটায় খোজ নিয়ে ভাঙ্গা ইট-রাভিশ ও বালি দিয়ে নিজস্ব শ্রমিক দিয়ে জনগনের ভোগান্তি কমাতে কাজ করে যাচ্ছেন তিনি।


আরও পড়ুন>>


আসন্ন উমার ইউপি নির্বাচনে ওবায়দুল হক সরকারকে সমর্থন জানিয়ে মুলদলের ইউনিয়ন সম্পাদক, ওয়ার্ড পর্যায়ে সভাপতি-সম্পাদকসহ সহযোগি অঙ্গ সঙগঠনের নেতৃবৃন্দ ব্যানার ফেস্টুন ও বিলবোর্ড টানিয়েছেন। ইউনিয়নের প্রতিটি মোড়ে মোড়েই এখন জনগনের কাছের মানুষ ওবাদুল মেম্বার নামে সুপরিচিতি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবাদুল হক সরকারের গুঞ্জন। তাকে দল থেকে নমিনেশন দিলে এবং নির্বাচিত হলে এলাকার সাধারণ মানুষের দুঃখ দুর্দশা লাঘব হবে বলে ইউনিয়নবাসী মনে করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian