ধামইরহাটে মহিলা ডিগ্রী কলেজের সভাপতি হলেন প্রকৌশলী ড. ফিজার আহমেদ

নওগাঁর ধামইরহাটে মহিলা ডিগ্রী কলেজের সভাপতি মনোনীত হয়েছেন ধামইরহাটের কৃতি সন্তান ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক প্রকৌশলী ড. ফিজার আহমেদ।

২১ জানুয়ারী সকাল ১০ টায় সভাপতি হিসেবে প্রকৌশলী ড. ফিজার আহমেদ ধামইরহাট মহিলা কলেজে পদার্পণ করলে কলেজের অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান তাঁকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে কলেজের উপাধ্যক্ষ আশরাফুল ইসলাম, প্রভাষক আব্দুর রাজ্জাক, ছানোয়ার হোসেন, নাসির উদ্দিন, মাহবুব আলম, ম্যানেজিং কমিটির জিবি সদস্য ও সিনিয়র আওয়ামীলীগ নেতা মাহফুজার রহমান মুকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় কলেজে শিক্ষার্থীদের মান সম্মতভাবে পাঠদান ও লেখাপড়ার মান বৃদ্ধিতে উপস্থিত শিক্ষকদের নিয়ে আলোচনা করেন কলেজের সভাপতি প্রকৌশলী ড. ফিজার আহমেদ।


আরও পড়ুন>>


তিনি বলেন, ‘ ধামইরহাটে নারী শিক্ষার একমাত্র স্নাতক পর্যায়ে মহিলা ডিগ্রী কলেজ, এই কলেজের লেখাপড়ার মান, আধুনিক শিক্ষা ব্যবস্থার প্রয়োগ ঘটানো সহ সার্বিকভাবে উন্নয়ন করার লক্ষ্য নিয়ে এই কলেজের সভাপতির দায়িত্ব নিয়েছি, আমাকে এই গুরু দায়িত্ব প্রদান করায় শিক্ষাবোর্ড ও মাননীয় সংসদ মো. শহীদুজ্জামান সরকার এম.পি মহোদয় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: