ধামইরহাট-ঢাকা রুটে এসি বাস সার্ভিস চালু, ভাড়া ৬ শত টাকা

- Advertisement -

ধামইরহাটে (নওগাঁ) এসি বাস সার্ভিস চালু হয়েছে। প্রতিদিন মাত্র ৬ শত টাকায় শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ীতে একজন যাত্রী ঢাকায় যাতায়াত করতে পারবেন।

সালমা এন্টার প্রাইজ নামে যাত্রী সেবাদান কারী এই প্রতিষ্ঠানের ধামইরহাট কাউন্টারের পরিচালক আশরাফ হোসেন চৌধুরী শিপন জানান, যদিও বর্তমান বর্ধিত রেট অনুযায়ী এসি সার্ভিসে ১২ থেকে ১৮ শত টাকা পর্যন্ত ঢাকার ভাড়া চলমান রয়েছে, কিন্তু আমরা উদ্বোধন উপলক্ষে স্বল্প সময়ের জন্য নামমাত্র মূল্যে মাত্র ৬ শত টাকায় ঢাকা-গাবতলী-কল্যাণপুরে যাত্রীদের পরিবহন সেবা দিচ্ছি, প্রতিদিন সকাল পৌনে ৯ টায় ধামইরহাট সালমা কাউন্ডার থেকে বাস ছাড়া হবে এবং আগামী ২ সেপ্টেম্বর থেকে ধামইরহাট থেকে চট্রগ্রাম-খাগড়াছড়িতে আমরা পরিবহণ সেবা দিবো, তবে করোনা কালীন সময় ও সব সময় দেশের বিভিন্ন অঞ্চল বিভাজনে ধামইরহাট থেকে অনেক কম খরচে আমরা যাত্রী সেবা দিয়ে যাবো।


আরও পড়ুন>>


মাত্র ৬ শত টাকায় এসি বাসে ঢাকার যাত্রী জাহাঙ্গীর আলম ও আবু বক্কর জানান, ধামইরহাট থেকে এত অল্প খরচে তাও আবার এসি বাসে ঢাকায় যাচ্ছি, এটা কল্পনাই করা যায় না, আমরা চাই, উদ্বোধণ শেষেও যেন সহনীয় রেটে এই এসি বাস চলাচল সুবিধা সালমা এন্টার প্রাইজ কর্তৃপক্ষ অব্যাহত রাখেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ