নওগাঁর আত্রাইয়ে বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

নওগাঁর আত্রাই উপজেলার সুনাম ধন্য ইসলামিক শিক্ষা প্রতিষ্ঠান আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার আয়োজনে জেএসসি ও পিইসি ২০১৯ এ মেধা ও সাধারণ কোঠায় বৃত্তি প্রাপ্ত ১১ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার(৩০ নভেম্বর) সকালে মাদ্রাসার হল রুমে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলার আহসানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আক্কাছ আলী।


আরও পড়ুন>>


দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসা’র সভাপতি আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা শিক্ষা অফিসার আব্দুস ছালাম, আত্রাই সাব-রেজিস্ট্রার নাজমুল হাসান।সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মো.কায়েম উদ্দিন সরদার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল,সাপ্তাহিক প্রজন্মের আলো’র সম্পাদক অধ্যক্ষ মো.আব্দুর রহমান রিজভী,মো.আব্দুল হামিদ।

অনুষ্ঠান পরিচালনা করেন, মাদ্রাসার সুপার মো.আলাউদ্দিন সিরাজী। এছাড়াও অত্র মাদ্রাসার শিক্ষক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গণ ও কৃতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: