নওগাঁর ধামইরহাটে মাস্ক না পরায় জরিমানা

নওগাঁর ধামইরহাটে মাস্ক না পড়ায় বিভিন্ন ব্যবসায়ী, চা-দোকানী, পথচারীসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষের জরিমানা করা হয়েছে। মানুষকে সচেতন করতে ঘন্টাব্যাপী রাস্তায় সাধারণ মানুষকে মাস্ক পরতে সচেতনতা মুলক পরামর্শও দিয়েছেন।

৩০ নভেম্বর দুপুরে উপজেলা ক্যান্টিন মোড়ে স্থানীয় মুদি দোকান ব্যবসায়ী, রাস্তার দু’পাশ ও ফুটপাতে চা-দোকানে অবাধে মাস্ক ছাড়া চা-বিড়ি সিগারেট টানতে দেখা যায়। বৈশ্বিক মহামারীতে এই ঘটনা জানতে পেরে ধামইরহাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সিব্বির আহমেদ রাস্তায় চালিত বাস, অটোভ্যান, প্রাক্টর (মেসি) চালক ও বিভিন্ন শ্রেনি পেশার মানুষকে মাস্ক না পরায় ১ শত ও ২ শত টাকা করে জরিমানা করেন।


আরও পড়ুন>>


এ সময় মুখে থুতির নিচে মাস্ক পড়া ব্যক্তিদের সঠিক ভাবে মাস্ক ব্যবহার ও করোনা ভাইরাস থেকে বাঁচতে নিজের জন্য নিয়মিত মাস্ক পড়ার পরামর্শ প্রদান করেন। অভিযানে উপজেলা ক্যান্টিন মোড়ের ব্যবসায়ী, পথচারী, চা দোকানী ও খদ্দের সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষকে জরিমানা কালে উপস্থিত ছিলেন ধামইরহাট থানার সেকেন্ড অফিসার সাব-ইন্সপেক্টর সামসুল আলম, সিনিয়র সাংবাদিক এম এমালেক, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন প্রমুখ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: