Homeআন্তর্জাতিকনতুন সঙ্গী খুঁজে পেয়েছেন বিল গেটস

নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন বিল গেটস

নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন মার্কিন বিলিয়নিয়ার ও প্রযুক্তি প্রতিষ্ঠান মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস। পলা হার্ড নামে নারীর সঙ্গে এক বছরেরও বেশি সময় ধরে দেখা-সাক্ষাৎ করছেন তিনি। ভ্যালেন্টাইন ডের আগে আগে এমনটাই জানা যাচ্ছে।

২০২১ সালে মেলিন্ডা গেটসের সঙ্গে ৩০ বছরের সম্পর্কের ইতি টানেন বিল গেটস। ওই বছরের মে মাসে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদ হলেও তারা ঘোষণা করেন, একসঙ্গে গড়ে তোলা দাতব্য প্রতিষ্ঠান বিল ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশন একসঙ্গে চালিয়ে যাবেন তারা।

এরপর বেশ কিছুদিন একাই ছিলেন বিল গেটস। এরপর সম্প্রতি নতুন সঙ্গী খুঁজে পান ৬৭ বছর বয়সী এ বিলিয়নিয়ার। ৬০ বছর বয়সী পলা হার্ড প্রতিষ্ঠান প্রতিষ্ঠান ওরাকলের সাবেক প্রধান নির্বাহী সিইও মার্ক হার্ডের স্ত্রী। ২০১৯ সালে মারা যান মার্ক হার্ড। তারপর থেকে একাই ছিলেন পলা।

গত এক বছর ধরেই তিনি বিল গেটসের সঙ্গী। তারা একসঙ্গে অস্ট্রেলিয়ান ওপেন দেখতে গিয়েছিলেন। তবে এখনও গেটস তার সন্তানদের কাছে নিয়ে যাননি পলাকে। ডেইলি মেইলের খবর, এক বছরেরও বেশি সময় ধরে মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটসের সঙ্গী পলা। বিল গেটসের ঘনিষ্টরাও তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন।

পলা হার্ডের স্বামী মার্ক হার্ড দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন। ২০১৯ সালে ৬২ বছর বয়সে তিনি মারা যান। পলা ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসার সঙ্গে যুক্ত। এছাড়াও একাধিক জনহিতৈষী কাজের তাকে প্রথম সারিতে দেখা যায়।

বিল গেটসের মতই টেনিস খেলা পছন্দ করেন পলা। আর টেনিসই মার্ক হার্ডের মৃত্যুর আগেই তাদের দুজনকে কাছাকাছি নিয়ে এসেছিল। পলা হার্ড ও মার্ক হাডের দুই মেয়ে রয়েছে। ক্যাথরিন আর কেলি। তবে তারা মায়ের নতুন সম্পর্কের কথা জানেন কিনা তা নিয়ে কেউই মুখ খোলেননি।

সর্বশেষ খবর