নবীগঞ্জের ইমামবাড়ি বাজারে ফার্মেসী মালিকের উপর হামলা নগদ টাকা ও মালামাল লুট।

নাজমুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধি।।

নবীগঞ্জের ইমামবাড়ি বাজারে স্থানীয় এক ব্যবসায়ীর উপর অতর্কিত হামলার ঘটনার খবর পাওয়া গেছে । ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার ২৮ এপ্রিল বিকেল ৫ ঘটিকায়।

স্থানীয় ইমামবাড়ী বাজারে মহিদুলের ব্যবসা প্রতিষ্ঠানে ফাতেমা ফার্মেসীতে সেলিম ও ফুল মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে নগদ দশ হাজার টাকা ও ১৫/২০ হাজার টাকার ঔষধ সামগ্রী ও যাবতীয় জিনিসপত্র ভাংচুর করে সন্ত্রাসীরা পালিয়ে যায় ।

স্থানীয় এলাকাবাসীরা জানান, হামলাকারী সেলিমের বাবা আবুল মিয়া গত ২৫-০৪-২০২০ তারিখে সেলিমের বিরুদ্ধে নবীগঞ্জের থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার পর থেকেই অভিযুক্ত সেলিম ও ফুল মিয়া, মহিদুলের উপরে ক্ষিপ্ত হয়। এবং ফন্দিআটে তাকে মারপিট করার, মোবাইল ফোনে তাকে প্রাণে হত্যার হুমকিও দেয়া হয় ।


আরও পড়ুন>>


গতকাল মঙ্গলবার বিকেল বেলা তার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান ফাতেমা ফার্মেসিতে ফুল মিয়া ও সেলিম মিয়ার নেতৃত্বে, রাব্বি, মধু সহ একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে , দোকানের আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা ও ঔষধ সামগ্রী মালামাল লুট করে পালিয়ে যায়।

পরে আহত মহিদুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত মহিদুল (৩২) চরগাঁও( কালিয়ারভাঙা) মতব্বির হোসেনের ছেলে বলে জানা গেছে। এব্যাপারে নবীগঞ্জ থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: