নরসিংদী সদর প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

- Advertisement -

নরসিংদী সদর আফজালেরচরে নরসিংদী সদর প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

১৩ই আগষ্ট রোজ শনিবার ২০২২ইং সভায় সভাপতিত্ব করেন সদর প্রেস ক্লাবের সভাপতি শহ মোহাম্মদ কাউছার হোসাইন। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল।

সভায় ওপেন আলোচনার মাধ্যমে পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করে, সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয় শাহ মোহাম্মদ কাউছার হোসাইন (আরশিতে মুখ ও ঢাকা ২৪ লাইভ) ও সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল (ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগত ও,দি ফাইনান্সিয়াল পোস্ট)

আজ নরসিংদী সদর প্রেস ক্লাবের উদ্বোগে নৌ ভ্রমণে সদর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য, উপদেষ্টা ও সাধারণ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। সদর প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এ বি এম আজরাফ টিপু।

আরো উপস্থিত ছিলেন, দেশ সন্দেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ নাছিবুর রহমান খাঁন, নরসিংদী সদর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও সাতদিনের কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক হামিদুর আহাদ সমীর, সদর প্রেস ক্লাবের গঠনতন্ত্র প্রনেতা বিশিষ্ট সাংবাদিক রমজান আলী প্রামানিক,নরসিংদীর নব কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ কামাল হোসেন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, সি এন এখন টিভির সাংবাদিক মাইন উদ্দিন সরকার, আলোকবালি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মোস্তফা মিয়া,যুবলীগ নেতা নূর মোহাম্মদ ও সদর প্রেস ক্লাবের সাধারণ সদস্যবৃন্দ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ