নাগরপুরে করোনা আক্রান্ত হল আরো ১ জন

জসিউর রহমান লুকন,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

নাগরপুরে (টাঙ্গাইল) উপজেলার মোকনা ইউনিয়নের কোনড়া গ্রামের এক (২৯) বছরের পুরুষ ব্যক্তি গতকাল করোনার উপসর্গ নিয়ে কুরর্মিটোলা হাসপাতালে গেলে তার নমুনা পরীক্ষা করে আইইডিসিআর করোনা পজিটিভ রিপোর্ট প্রদান করে আজ।

যুবকটি কুরর্মিটোলা হাসপাতালে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গেলে, হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করে তখন সে নিজ গ্রামের বাড়িতে চলে আসে। পরে আইইডিসিআর তার নমুনায় করোনা ভাইরাসের পজিটিভ রিপোর্ট পায়।

রিপোর্ট পজিটিভ আসলে কুরর্মিটোলা হাসপাতালে আইইডিসিআর যোগাযোগ করলে, তাকে হাসপাতালে না পেয়ে তার মুঠোফোন সহ স্থায়ী ঠিকানার হাসপাতাল (নাগরপুর সদর হাসপাতাল) এর কর্তব্যরত চিকিৎসক উপজেলা প.প কর্মকর্তা মো. রোকুনুজ্জামান খান কে এ বিষয়ে জানানো হয়।

উপজেলা প.প কর্মকর্তা মো. রোকুনুজ্জামান খান কোনড়ার (২৯) বছর বয়সী পুরুষ রোগীর বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি ঢাকার কুরর্মিটোলা হাসপাতালে নমুনা দিয়ে নাগরপুরে কোনড়া চলে আসে। আজ সকালে আইইডিসিআর কর্তৃপক্ষ আমাকে জানয় বিষয়টি। আমি তার সাথে মুঠোফোনে যোগাযোগ করে আমাদের চিকিৎসক তার বাড়িতে পাঠিছি। এছাড়াও উপজেলা প্রশাসনের পরামর্শ করে এ বিষয়ে আমরা দ্রুত পদক্ষেপে গ্রহণ করছি। তবে এখন পর্যন্ত রোগীর বড়ি সহ আশেপাশের ১০ টি বাড়ি লক ডাউন করা হয়েছে।


আরও পড়ুন >>


তিনি আরও বলেন, এর আগে আমাদের উপজেলায় করোনা আক্রান্ত রোগী ছিল ৪ জন পুরুষ। নতুন ২৯ বছরের এই পুরুষ রোগীকে নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ জন এ। তবে এদের মধ্যে প্রথম ২ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। গতকাল ২৯ এপ্রিল বুধবার উপজেলার পানান গ্রামের মোহাম্মদ আলী এবং আজ ৩০ এপ্রিল বৃহস্পতিবার লিটন সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। বর্তমানে করোনা আক্রান্তের চিকিৎসা নিচ্ছেন ৩ জন পুরুষ রোগী।

আসুন স্বাস্থ্য বিধি মেনে চলে সুস্থ থাকি। সবাই মিলে করোনা মোকাবিলা করি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: