নাগরপুরে করোনা মোকাবিলার সুরক্ষা সামগ্রী দিলেন তুহিন

জসিউর রহমান লুকন,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি।।

নাগরপুরে (টাঙ্গাইলের) উপজেলার সদর হাসপাতালের পরিবার পরিকল্পনা মাঠকর্মী ও উপজেলা নির্বাহি অফিসার ইউএনও কাছে পিপিই পৌঁছে দিলেন ধুবড়িয়ার কৃতি সন্তান ট্যাগ গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর ও বিজেএমই এর সাবেক পরিচালক মো. আশিকুর রহমান তুহিন।

তুহিনের পাঠানো এ সব ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) তার পক্ষ থেকে সংশ্লিষ্ট দপ্তর প্রধানদের হাতে তুলে দেন মো. আতিকুর রহমান নিল্টু, মো. কবির হোসেন। এসব সুরক্ষা সামগ্রীর মধ্যে পিপিই পোশাক, সাদা চশমা, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হেক্সাসল উল্লেখ্য।
এ বিষয়ে ট্যাগ গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর ও বিজেএমই এর সাবেক পরিচালক মো. আশিকুর রহমান তুহিন বলেন, নাগরপুরে আমার জন্মস্থান। তাই আমার জন্মস্থানের সকল করোনা যোদ্ধাদের পাশে থাকার চেষ্টা অব্যহত রেখেছি। কিন্তু মূল সুরক্ষা দেয়ার মালিক মহান আল্লাহ। পবিত্র মাহেরমজান উপলক্ষে তিনি যেন আমাদের এই মহামারি করোনার হাত থেকে সুরক্ষা দেন। আসুন ইসলামের বিধান ও স্বাস্থ্য বিধি মেনে চলে করোনা মোকাবিলা করি।


আরও পড়ুন>>


করোনা যোদ্ধাদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী হাতে পেয়ে দপ্তর প্রধানগণ মো. আশিকুর রহমান তুহিন কে ধন্যবাদ জানিয়ে বলেন, সমাজের সামর্থবান সকলকেই করোনা মোকাবিলায় নিজ নিজ অস্থান থেকে সাধ্য মতো এগিয়ে আসতে হবে। পাশাপাশি সকলকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। তবেই এ সংঙ্কট নিরসন সম্ভব হবে।
আসুন সবাই ঘরে থেকে একসাথে করোনা মোকাবিলা করি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: