নাগেশ্বরী তে বনিক সমিতির উদ্যোগে সি সি ক্যামেরা স্থাপন

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় আজ ১০ নভেম্বর শহরের কলেজ মোড় এ শহরের প্রধান প্রধান পয়েন্টে সি সি ক্যামেরা উদ্ভোধন ও মতবিনিময় সভা করা হয়।

কুড়িগ্রাম জেলার প্রতিটি উপজেলায় পর্যায়ক্রমে সিসি ক্যামেরার আওতায় আনা হচ্ছে। এর অংশ হিসেবে নাগেশ্বরী বনিক সমিতির উদ্যোগে নাগেশ্বরী উপজেলার প্রধান প্রধান পয়েন্ট সমূহ সি সি ক্যামেরার আওতায় আনা হয়। বনিক সমিতির পক্ষ থেকে সমিতির সভাপতি মোঃ নুরনবী (দুলাল) জানান পর্যায়ক্রমে নাগেশ্বরী শহরের সব জায়গাই সি সি ক্যামেরার আওতায় আনার প্রয়োজনীয় ব্যবস্থা নাগেশ্বরী বনিক সমিতি গ্রহন করবে। এবং দ্রুতই তা বাস্তবায়ন করা হবে।


আরও পড়ুন>>


অদ্যকার বণিক সমিতির উদ্যোগে সি সি ক্যামেরা উদ্ধোধন ও মত বিনিময় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, উপজেলা চেয়ারম্যান জনাব মোস্তফা জামান, পৌরসভার মেয়র জনাব আব্দুর রহমান মিয়া, উপজেলা নির্বাহী অফিসার জনাব নুর আহমেদ মাছুম, সিঃ সহকারী পুলিশ সুপার জনাব লুৎফর রহমান, থানা অফিসার ইনচার্জ জনাব রওশন কবীর, নাগেশ্বরী বনিক সমিতির সাঃ সম্পাদক জনাব আনিছুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বক্তাগন বলেন আইন শৃংখলা রক্ষায় ও সি সি ক্যামেরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই যদি নাগেশ্বরী শহরকে এর আওতায় আনা যায় তবে আইনশৃংখলা রক্ষা ও সহজ ও দ্রুত ব্যবস্থা গ্রহন করা যাবে। যা সমাজের জন্য ইতিবাচক।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: