নিখিলের ‘নতুন সূচনায়’ এবার শ্রাবন্তী?

গতবছর পোশাকের ব্র্যান্ড ‘ইউভ’ লঞ্চ করেছিলেন নুসরাত জাহান। ওই ব্র্যান্ডের বছর পূর্তিতে গরহাজির অভিনেত্রীই। ইনস্টাগ্রাম স্টোরিতে স্বামী নিখিল জৈন লিখলেন, ‘নতুন সূচনা’। আর এ নিয়ে জল্পনা তুঙ্গে।

রঙ্গোলি ইন্ডিয়ার সিইও নিখিল জৈন। এই সংস্থার ব্র্যান্ড বিপণনদূত নুসরাত। সংস্থার ওয়েবসাইটে এখনও জ্বলজ্বল করছে তার ছবি। গতবছর রঙ্গোলিই ‘ইউভ’ নামে একটি ক্লথিং আত্মপ্রকাশ করেন। এই ব্র্যান্ডটির ভাবনায় ছিলেন নুসরাত জাহান। একবছরে কত কিছুই না বদলে যায়! যে ইউভকে নিজের সন্তানসম বলেছিলেন নুসরাত জাহান, শনিবার সেই ব্র্যান্ডের বর্ষপূর্তির সেলিব্রেশনে তিনি নেই। তাকে ছাড়াই ফ্যাশন শোয়ের আয়োজন করলেন নিখিল জৈন। থাকলেন নুসরাতের স্টাইলিস্ট স্যান্ডিও।

ইউভের সেলিব্রেশনের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন নিখিল জৈন। লিখেছেন, ‘নতুন সূচনা।’ আর তা নিয়ে থামছে না জল্পনা। তবে কি নুসরাতকে বাদ দিয়েই এগিয়ে যাবে ইউভ?

এই জল্পনার মাঝেই আর এক চরিত্র হয়ে উঠেছেন শ্রাবন্তী। বলা ভাল, তার ইনস্টাগ্রাম স্টোরিতে ইউভের শাড়ি পরে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, ইউভের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর কি শ্রাবন্তী? নুসরাতকে ‘রিপ্লেস’ করছেন তিনি?


আরও পড়ুন>>


মাস কয়েক ধরে নুসরাত ও নিখিলের দাম্পত্য নিয়ে জল্পনার অন্ত নেই। ইদানিং নুসরাতের সঙ্গে যশ দাশগুপ্তর ‘গাঢ়’ বন্ধুত্ব নিয়ে চলছে জোর চর্চা। আর দীর্ঘদিন ধরে নুসরাত ও নিখিলকে একসঙ্গে দেখাও যাচ্ছে না। শনিবার নুসরাতহীন সেলিব্রেশনের পর আরও একবার স্পষ্ট হয়ে গেল স্বামী-স্ত্রীর মধ্যে আগের মতো বোধহয় কিছুই নেই!

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: