Homeজেলানিখোঁজের একদিন পর মিলল শিশুর গলাকাটা মরদেহ

নিখোঁজের একদিন পর মিলল শিশুর গলাকাটা মরদেহ

নীলফামারী সদরে নিখোঁজের একদিন পর মো. শাহরিয়ার শিহাব (১২) নামে একটি শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৫মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের সরকারের মোড় বাইপাস রোড এলাকার একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় ধানক্ষেতের সেচ পাম্পের ঘরে বাল্ব জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় সে। শাহরিয়ার শিহাব ওই এলাকার এরশাদুল হকের ছেলে ও শহরের নীলফামারী ক্যাডেট একাডেমির চতুর্থ শ্রেণির ছাত্র ছিল সে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় ধানক্ষেতের সেচ পাম্পের ঘরে বাল্ব জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় সে। এরপর তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুজির পর সন্ধান না পাওয়ায় সদর থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা এরশাদুল।

পরে রোববার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় টিভি মেকানিক হাসেন আলী তার জমিতে পানি দেওয়ার সময় মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুটি গতকালকে নিখোঁজ হয়েছিল। নিখোঁজের বিষয়ে শিশুটির বাবার রোববার সকালে একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

সর্বশেষ খবর