নিজের ইজ্জত রক্ষায় ধর্ষকের পুরুষাঙ্গ কর্তন

খালেকুজ্জামান জনি, গাইবান্ধা।।

নিজের ইজ্জত রক্ষায় ধর্ষকের পুরুষাঙ্গ কর্তন ।গাইবান্ধার ফুলছড়িতে গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ কর্তনের শিকার হয়েছেন পাঁচ সন্তানের জনক রুহুল আমিন। গত বুধবার দিবাগত (২৯ এপ্রিল) রাতে ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের দক্ষিণ সন্যাসীর চর গ্রামে এ ঘটনা ঘটায়, এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আহত অবস্থায় বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে রুহুল আমিনক (৩০) কে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিজের ইজ্জত বাঁচাতে এ কাজ করেছেন বলে জানান ওই গৃহবধূ।

গৃহবধূর পরিবার ও স্থানীয় বাসীন্ধা থেক জানা যায়, চরাঞ্চলীয় ওই ইউনিয়নের দক্ষিণ সন্যাসীর চর গ্রামের এক জেলের স্ত্রীর সাথে প্রতিবেশি আওলাদ হোসেনের পুত্র রুহুল আমিন দীর্ঘদিন যাবত অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে। এতে সে ব্যর্থ হয়,পরে গত বুধবার রাতে ওই জেলে নদীতে মাছ ধরতে গেলে এই সুযোগে লম্পট রুহুল আমিন বাড়িতে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় গৃহবধূ তার নিজের ইজ্জত বাঁচাতে ধারালো ব্লেড দিয়ে রুহুল আমিনের পুরুষাঙ্গ কেটে দেয়। ঘটনার পর রুহুল আমিন দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। বৃহস্পতিবার সকালে রুহুল আমিনের পরিবারের লোকজন আহত অবস্থায় তাকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে।

গাইবান্ধা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার, ডা. মো. হারুন-অর-রশিদ জানান, যে লিঙ্গ কর্তন নিয়ে রুহুল আমিন নামের এক ব্যক্তি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওই গৃহবধূ বলেন, লম্পট রুহুল আমিন আমাকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছে। নিজের নিরাপত্তা চেয়ে এরআগে একটি জিডি করেছি। এরপরেও তিনি আমাকে উত্যক্ত করে আসছিল। বুধবার রাতে আমার স্বামী নদীতে মাছ ধরতে গেলে এই সুযোগে রুহুল আমিন আমার ঘুমন্ত অবস্থার সুযোগে, আমাকে ধর্ষণের চেষ্টা করলে নিজের ইজ্জত বাঁচাতে বাধ্য হয়ে এই কাজ করছি।

স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুল কাদের জানান, রুহুল আমিনের বিরুদ্ধে এর আগেও ধর্ষণ চেষ্টার অভিযোগে আদালতে মামলা হয়েছিল। পরে বিষয়টি স্থানীয় মাতাব্বররা মিমাংসা করে দিয়েছে। বুধবার রাতের ঘটনার কথা জানতে পেরে ওই বাড়িতে গেলে মেঝেতে রক্ত দেখতে পাই এবং ওই গৃহবধূকে জিজ্ঞাসা করলে ঘটনার সত্যতা স্বীকার করে। এ বিষয়ে তাকে আইনি ব্যবস্থা গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওছার আলী জানান, এ ব্যাপারে তিনি কোন লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

মরেও শান্তি নেই নারীর: গণসমাবেশে নারী সংগঠনের নেত্রীরা

নারীর ওপর ক্রমবর্ধমান সহিংসতা-ধর্ষণ, নির্যাতন ও বিচারহীনতার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন নারী সংগঠনের নেত্রীরা। তারা বলেছেন, মরেও নারীর শান্তি নেই। হাসপাতালের মর্গে গিয়েও শান্তি...

আশুলিয়ায় ‘ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা’ নারী শ্রমিকের

ঢাকার আশুলিয়ায় পোশাক কারখানার ‘সাততলার ছাদ থেকে লাফিয়ে পড়ে’ এক নারী শ্রমিক নিহত হয়েছেন। আশুলিয়া থানার এসআই আল মামুন কবির জানান, শুক্রবার বিকালে কাঠগড়ার...

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা ইসমাইলের বিরুদ্ধে মাছ লুটের অভিযোগ

লক্ষ্মীপুরে ইসমাইল নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে একটি খামার থেকে প্রায় সাড়ে ৩ লাখ টাকার মাছ লুটে নেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর)...

করোনা বলে আর কিছু নেই, তাই ভ্যাকসিনেরও প্রয়োজন নেই! বিজ্ঞানীর বিস্ফোরক দাবি

''ভ্যাকসিন নিয়ে এমন হাহাকার আমি আগে দেখিনি। যেন এই ভ্যাকসিন না পেলে পৃথিবী ধংস হয়ে যাবে। আদলে তো সেরকম কোনো ব্যাপার নেই। এখন করোনা...
%d bloggers like this: