Homeআন্তর্জাতিকনিন্দুককে কীসের ইঙ্গিত দিলেন দেবলীনা!

নিন্দুককে কীসের ইঙ্গিত দিলেন দেবলীনা!

ভারতীয় হিন্দি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়াঁ’-র প্রধান চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। সম্প্রতি জিম প্রশিক্ষক শেহনেওয়াজ শেখকে বিয়ে করে নানাভাবে আলোচনা সমালোচনায় আছেন তিনি।

গত বছরের ১৩ ডিসেম্বর দেবলীনা তার গায়ে হলুদ অনুষ্ঠানের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। এরপর বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ করেন দেবলীনা ও তার বন্ধুরা।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, ১৪ ডিসেম্বর জিম ট্রেইনার শেহনেওয়াজ শেখের সঙ্গে কোর্ট ম্যারেজ করেছেন দেবলীনা। তাদের বিয়ের খবর নেটদুনিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে।

একজন মুসলিমকে বিয়ে করায় নানাভাবে কটাক্ষেরও শিকার হন এই অভিনেত্রী। নেটিজেনদের একাংশ বলছে, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই তড়িঘড়ি করে বিয়ে সেরেছেন তারা। এ কারণে তাদের বিয়েকে বলি অভিনেত্রী আলিয়ার কপিও বলছেন কেউ কেউ।

তাই এবার সব বিদ্রুপের জবাব দিয়েছেন এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিও।

‘সাথ নিভানা সাথিয়াঁ’র জনপ্রিয় সংলাপ ‘রঁসরে মে কৌন থা’র রিল বানিয়ে শেয়ার করেছেন তিনি। যেখানে কোকিলার চরিত্রে দেবলীনা ও অন্যদিকে হেতলের ভূমিকায় দেখা গিয়েছে শেহনেওয়াজকে।

ভিডিও দেখে নেটিজেনদের একাংশের দাবি, স্বামীর সঙ্গে মজার খুনসুঁটি ভরা এ ভিডিও শেয়ার করে নিন্দুকের জবাব দিয়েছেন তারা। কারণ ভিডিওর সার কথা দাঁড়ায়, ‘অন্য দিকে নজর না দিয়ে নিজের চরকায় তেল দিন।’ 

সর্বশেষ খবর