নির্বাচনে জিতে তৃতীয় লিঙ্গের শাহিদার চমক

- Advertisement -

খুলনার ডুমিরিয়া উপজেলার মাগুরঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনের সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচিত হয়ে চমক দেখিয়েছেন তৃতীয় লিঙ্গের শাহিদা বিবি। ৪৩ বছর বয়সী শাহিদা ওই ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন।

গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) ইউনিয়ন পরিষদের দ্বিতীয় দফা নির্বাচনে তিনি মাইক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি।

শাহিদা বিবি ডুমুরিয়ার ছয় নম্বর বেতাগ্রাম সদর ওয়ার্ডের বাসিন্দা। তার বাবার বাড়ি দক্ষিণ চুকনগর। বাবা নাম আব্দুর রাজ্জাক মোড়ল।

বিজয়ী হওয়ায় আনন্দ প্রকাশ করে শাহিদা বলেন, জনগণের ভালোবাসায় আমি নির্বাচিত হয়েছি। আমি আমাদের অধিকার নিশ্চিত করার জন্য নির্বাচনে প্রার্থী হয়েছিলাম। তৃতীয় লিঙ্গের লোকদের অধিকার আদায়ে সর্বোচ্চ চেষ্টা করব। আর সবসময়ই গরিব, দুঃখী ও বঞ্চিত লোকদের পাশে থাকব। আমি কোনোদিন কোনো মানুষকে কটু কথা বলিনি। কাউকে বিরক্ত করিনি। যে কারণে মানুষ আমাকে মূল্যায়ন করেছে।

তিনি আরও বলেন, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী নিয়ে মানুষের চিন্তা পাল্টে দিতে চাই। সমাজে আমরা অবহেলিত হওয়া সত্ত্বেও জনগণ আমাকে নির্বাচিত করে সমাজে একটি স্থান দিয়েছে। তাই এলাকার সব ভোটারদের কাছে আমি ঋণী।

শাহিদা বলেন, এলাকার মানুষের জন্য কিছু করতে চাই। মানুষ যে ভালোবাসা দিয়েছে তার প্রতিদান দিতে চাই। এজন্য সবার সহযোগিতা চাই।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ