নুসরাতকে নিয়ে মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী

টালিউড অভিনেতা যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং। যশের সাথে নুসরাতের সম্পর্ক নিয়ে এতদিন নীরবই ছিলেন তিনি। এবার নিজের প্রাক্তন স্বামীর নতুন সম্পর্ক ও সন্তানের ভবিষ্যত নিয়ে মুখ খুললেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাৎকারে শ্বেতা বলেন, আমি নুসরাতকে দেখেছি কিন্তু চিনি না। যশের ব্যাপারেও আমি চিন্তাভাবনা করা বাদ দিয়েছি আরো আগেই। যশকে আমি ভালভাবেই চিনি। ওর মেলামেশা করার একটা পদ্ধতি আছে। তবে আমার মনে হয় এ বার সময় হয়েছে। ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে তার সিদ্ধান্ত এবার ওর নিয়ে নেওয়া উচিত।

নিজেকে গণমাধ্যমকর্মী পরিচয় দিয়ে শ্বেতা জানান, তার সঙ্গে যশের বিয়ে হয়েছিল মুম্বাইয়ে বসে। যে ঘরে ১০ বছরের একটি বাচ্চাও রয়েছে। সন্তানের প্রয়োজনে যেটুকু যোগাযোগ দরকার তা তিনি করেন টালিউড তারকার সাথে।

এদিকে, প্রাক্তন স্বামী নিখিল জৈনের কাছ থেকে আলাদা হওয়ার পর যশের সঙ্গেই থাকেন নুসরাত। প্রায়শই তারা একসঙ্গে ঘুরতে বের হন। ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। তবে এক বছর যেতে না যেতেই সংসারটি থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী। তাদের বিচ্ছেদ বিষয়ক একটি মামলা এখনো আদালতে চলমান রয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ