Homeখেলানেইমারকে ছাড়া মাঠে নামবে মেসি-এমবাপ্পেরা

নেইমারকে ছাড়া মাঠে নামবে মেসি-এমবাপ্পেরা

তারকাবহুল দল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। কে নেই ক্লাবটিতে? বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি থেকে শুরু করে নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পে, আশরাফ হাকিমি, মার্কুইনহোস, সার্জিও রামোসের মতো সুপারস্টাররা খেলেন দলটিতে। সবকিছু থাকলেও সম্প্রতি ছন্দটাই নেই ক্লাবটির। এদিকে চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। ব্রাজিল তারকাকে ছাড়া কতটুকু ছন্দে ফিরতে পারে পিএসজি সেটি এখন সময়ের অপেক্ষা।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত ২টায় ফ্রেঞ্চ লিগের খেলায় মুখোমুখি হবে পিএসজি ও মঁপেলিয়ের। ম্যাচটি খেলতে ২১ সদস্যের দল ঘোষণা করেছে পিএসজি। সেখানে মেসি-এমবাপ্পে থাকলেও নেই ব্রাজিল স্ট্রাইকার নেইমার।

এ বিষয়ে পিএসজির ওয়েবসাইটে এক বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে, পেশির চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। এ চোটের কারণে তিনি দলটির হয়ে অনুশীলনও করতে পারেননি। 

এ দিকে নেইমারকে না পাওয়া পিএসজির জন্য শঙ্কার কারণ হতে পারে। চলতি মৌসুমে ২৫ ম্যাচে ১৭ গোল নিজে করেছেন। আর গোল করতে সহায়তা করেছেন ১৫ বার। সবশেষ রেঁসের বিপক্ষে ড্রয়ের ম্যাচে পিএসজির হয়ে একমাত্র গোলটি করেছিলেন নেইমার। তাতে ছন্দহীন পিএসজিতে কিছুটা ভরসার জায়গায় ছিলেন তিনি।  

ম্যাচের আগে পিএসজি কোচ ক্রিস্টোফি গাল্টেয়ার জানিয়েছেন, ‘নেইমারকে না পাওয়া আমাদের জন্য দুঃখজনক। আক্রমণভাগে মেসি-নেইমার-এমবাপ্পে ছাড়া অপূর্ণ মনে হয়। চোটের কারণে নেইমারকে ছাড়াই আমাদের পরিকল্পনা সাজাতে হচ্ছে।’

এখন পর্যন্ত ফরাসি লিগ ওয়ানের খেলায় ২০ ম্যাচ থেকে ১৫ জয়, ৩ ড্র ও ২টি হার নিয়ে ৪৮ পয়েন্ট অর্জন করেছে পিএসজি। তাতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে দলটি। পিএসজির পরেই ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে লেঁস।

সর্বশেষ খবর