Homeজেলানেইমারকে বাদ দেয়াসহ পিএসজিকে কঠিন তিন শর্ত এমবাপ্পের

নেইমারকে বাদ দেয়াসহ পিএসজিকে কঠিন তিন শর্ত এমবাপ্পের

জানুয়ারির ট্রান্সফার উইন্ডো সামনে রেখে পিএসজিকে ফের চাপে ফেলেছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। তাকে ধরে রাখতে হলে কঠিন তিন শর্ত পূরণ করতে হবে ফরাসি ক্লাবটিকে।

কাতার বিশ্বকাপের অন্যতম সেরা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। তার অসাধারণ পারফরম্যান্স দলকে শিরোপা জেতাতে না পারলেও ফাইনালে হ্যাটট্রিক গোলসহ মোট ৮ গোল করে গোল্ডেন বল ভাগিয়ে নিয়েছেন ঠিকই।

অনেক আগ থেকেই গুঞ্জন উঠেছিল পিএসজিতে সম্ভবত থাকছেন না এমবাপ্পে। পরবর্তী গন্তব্য হিসেবে রিয়াল মাদ্রিদকে বেছে নিতে চান ফরাসি তারকা। এমনই এক খবর প্রকাশ করেছিল স্প্যানিশ গণমাধ্যম মার্কা। কিন্তু এমবাপ্পেকে এখন নাকি আর দলে চাচ্ছে না লস ব্লাঙ্কোসরা। কারণ শেষ মৌসুমে রিয়ালে তার পাড়ি জমানোর কথা থাকলেও তিনি যাননি।

স্প্যানিশ গণমাধ্যম ‘ওকে ডাইরির’ বলছে, প্যারিসিয়ানদের সঙ্গেই থেকে যাওয়ার সিদ্বান্ত নিয়েছেন এমবাপ্পে। তবে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নদের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে জুড়ে দিয়েছেন কঠিন তিনটি শর্ত ।

‘ওকে ডাইরির’ তথ্য মতে, ফরাসি তারকার প্রথম শর্ত হলো নেইমারকে দল থেকে সরিয়ে দেয়া। ব্রাজিলিয়ান পোস্টার বয়ের সঙ্গে দ্বন্দ্ব থাকার কারণে একই ক্লাবে তার সঙ্গে আর থাকতে চান না এমবাপ্পে।

দ্বিতীয় শর্ত হিসেবে বলেছেন, প্যারিসিয়ানদের বর্তমান কোচ ক্রিস্টোফ গ্যালতিয়েরকে সরিয়ে জিনেদিন জিদানকে কোচ বানাতে হবে। যদিও জিদানকে নিয়ে গুঞ্জন রয়েছে ফ্রান্স অথবা ব্রাজিলের জাতীয় দলের কোচ হওয়া নিয়ে।

আর এমবাপ্পের তৃতীয় শর্ত, দলকে সামনে এগিয়ে নিতে নেইমারের পরিবর্তে পোল্যান্ডের ফরোয়ার্ড লেভানদোভস্কি অথবা ইংলিশ প্লেয়ার হ্যারিকেনকে সতীর্থ হিসেবে দলে ভেড়াতে হবে।

গত বছরও পিএসজির সঙ্গে নতুন চুক্তি করার সময় এমবাপ্পেকে ক্লাবের পক্ষ থেকে অনেক প্রতিশ্রুতি দিয়েও কথা রাখেনি ফ্রান্সের ক্লাবটি। এবার এবার আর কোনো ছাড় দেবেন না বলে জানিয়েছেন ফরাসি তারকা। 

সর্বশেষ খবর