নেটফ্লিক্সে নেইমার ঝড়

- Advertisement -

সময়ের সেরা ওটিটি প্লাটফর্ম এখন নেটফ্লিক্স। তুমুল জনপ্রিয় এই ওটিটি প্লাটফর্মে সিনেমা, সিরিজ দেখতে ভালোবাসেন না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। এবার এই জনপ্রিয় প্লাটফর্মে মুক্তি পেল পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারের একটি ডকুমেন্টারি সিরিজ ‘নেইমার: দ্য পারফেক্ট কেওস’ এর ট্রেলার।

সেই সিরিজটি মূলত বানানো হয়েছে নেইমারের আত্মজীবনী নিয়ে। সেই ট্রেলারে ফুটিয়ে তোলা হয়েছে ব্রাজিলের ছোট্ট নেইমার থেকে তারকা বনে যাওয়া নেইমারের কাহিনী। তার এই ডকুমেন্টারি সিরিজকে বাড়তি মাহাত্ম্য দিয়েছে পিএসজি সতীর্থ লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে, ডেভিড বেকহ্যামসহ আরও অনেক তারকার নেইমারকে নিয়ে মূল্যায়ন।

ট্রেলারটা মুক্তি পাওয়ার পর শুরু থেকেই আগ্রহ বাড়িয়েছে দর্শকদের মাঝে। সেখানে দেখানো হয়েছে নেইমারের একটি পুরনো ভিডিও ক্লিপ। যেখানে ব্রাজিল তারকাকে প্রশ্ন করা হয়েছিল ফুটবলার হওয়ার ইচ্ছে সম্পর্কে। নেইমারের উত্তরেই বোঝা গিয়েছে, ছোট্ট বেলা থেকেই নেইমার ফুটবলারই হতে চেয়েছিলেন।

এ ছাড়া ট্রেলারটি আলাদা আকর্ষণ পেয়েছে মেসি-সুয়ারেজদের কারণে। নিজেদের দৃষ্টিকোণ থেকে নেইমারকে বর্ণনা করেছেন তারা। অপরদিকে এই ডকুমেন্টারি সিরিজে উঠে এসেছে নেইমারের উল্লসিত রূপটাও। এ ছাড়াও আজকের দিনে তারকা বনতে গিয়ে যে সংগ্রাম করেছেন সেটা তো তুলে ধরা হয়েছে। সেই প্রতিকূলতার নানা কাহিনি এবার জানতে পারবেন নেইমার ভক্তরা।

নেইমারের ক্যারিয়ারের সেই পথযাত্রাকেই তুলে ধরা হয়েছে প্রামাণ্যচিত্রের মাধ্যমে। এ ছাড়াও ডেভিড বেকহাম ও কিলিয়ান এমবাপ্পের মতো ফুটবল দুনিয়ার আরও কিছু রথী-মহারথীদের সঙ্গে সাক্ষাৎকারও দেখানো হয়েছে সেই প্রামাণ্যচিত্রে।

নেইমারের এই ডকুমেন্টারি সিরিজটি নেটফ্লিক্সের পর্দায় আসবে আগামী ২৫ জানুয়ারি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ