নড়াইলে কাবিখা প্রকল্পের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের সদর উপজেলার ৫ নং শাহাবাদ ইউনিয়নে ৫নং ওয়ার্ডের নয়নপুরের সঞ্জয়ের বাড়ির পাশে পাকা রাস্তা হইতে বিশ্বনাথের বাড়ি পর্যন্ত ইটের ফ্লাট সলিং এর কাজে ব্যাপক দুর্নীতি-অনিয়মের অভিযোগ উঠেছে।
সংশ্লিষ্ট প্রকল্পের কাজ না করেই চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না নিজেই সভাপতি সেজে সেই অর্থ আত্মসাৎ করেন।

সরজমিনে গিয়ে জানা যায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের কাবিখা প্রকল্পের আওতায় নন সোলার খাতে শাহাবাদ ইউনিয়নে ৫নং ওয়ার্ডের নয়নপুরের সঞ্জয়ের বাড়ির পাশে পাকা রাস্তা হইতে বিশ্বনাথের বাড়ি পর্যন্ত ইটের ফ্লাট সলিং রাস্তা উন্নয়ন বাবদ ১০ মে. টন গম বরাদ্দ দেয়া হয়।


আরও পড়ুন>>


নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা’র প্রচেষ্টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে ১০ মে. টন গম বরাদ্দ দেন।

এব্যাপারে জানতে চাইলে ক্ষুব্ধ এলাকাবাসী রাস্তা দেখিয়ে ক্ষোভের সঙ্গে বলেন, বরাদ্দকৃত সমুদয় গম উত্তোলন করা হলেও রাস্তার কাজ না করে বরাদ্দের পুরোটাই পকেটে পুরেছেন চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না।


আরও পড়ুন>>


এব্যাপারে ৫নংওয়ার্ডের ছিদ্দিক মেম্বার বলেন, চেয়ারম্যান লোক দিয়ে নিম্নমানে ইট ব্যাবহার করে রাস্তার কাজ করতে গেলে তাতে আমি বাধা দেই, রাস্তার কাজ বন্ধ শুনে চেয়ারম্যান আমাকে ফোনে বলে, যে কাকা কাজ আমি নিজে করছি এবিষয়ে আপনি বাঁধা দিয়েন না। পরে বিশ্বনাথের বাড়ির সামনে নিম্নমানে ইট ব্যাবহার করে বিশ ফুট পরিমান রাস্তার কাজ করেন , বাকি কাজ আর করেন নাই।

সংশ্লিষ্ট প্রকল্পের (পিআইসি)চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না বলেন আমার বিরুদ্ধে আনা অভিযোগ ভিত্তিহীন দাবি করে বলেন, এম পি সাহেবের বরাদ্দের সম্পূর্ণ অর্থ আমি রাস্তার উন্নয়নে ব্যায় করেছি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

রোহিঙ্গাদের ফেরত নিতে চীনকে প্রতিশ্রুতি মিয়ানমারের

চীনের পররাষ্ট্রমন্ত্রী ও স্টেট কাউন্সিলর ওয়াং ই বলেন, বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত নেওয়া হবে বলে মিয়ানমার আবারও চীনকে আশ্বস্ত করেছে। চীনের পররাষ্ট্রমন্ত্রী বৃহস্পতিবার (২২ অক্টোবর)...

নতুন বাইক আনছে রয়্যাল এনফিল্ড

রয়্যাল এনফিল্ড কোম্পানির নতুন মোটরসাইকেল ‘মিটিয়র ৩৫০’ আগামী মাসেই বাজারে আসছে। সব বাধা-বিপত্তি পেরিয়ে আগামী ৬ নভেম্বর এটি ভারতের বাজারে আসবে। ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে...

‘আল্লাহ হাফেজ’ ও ‘খোদা হাফেজ’ নিয়ে ভাষাগত দ্বন্দ্বের খবর বিশ্ব গণমাধ্যমে

"ভাষা বিতর্ক: খোদা হাফেজ-এর জায়গায় আল্লাহ হাফেজ-এর প্রচলন কখন, কীভাবে হলো? আরবদের মাঝে বিদায়ী সম্ভাষণের ভাষা কী?" এই শিরোনামে বিবিসি বাংলায় একটি প্রতিবেদন প্রকাশিত...

ভালুকায় হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে শাড়ি বিতরণ

ময়মনসিংহের ভালুকায় শারদীয় দূর্গাপূজা যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে ৬নং ওয়ার্ড নয়নপুর হিন্দু সম্প্রদায়ের সকল মহিলাদের মাঝে বিশেষ উপহার হিসেবে শাড়ী বিতরণ করা হয়েছে। ২৩ অক্টোবর...
%d bloggers like this: