নড়াইলে জনভোগান্তী লাঘবে কর্দমাক্ত, ভাঙ্গাাচুরা রাস্তা সংস্কারের ব্যতিক্রমী উদ্যোগ নিলো পুলিশ

নড়াইলে জনভোগান্তী লাঘবে কর্দমাক্ত, ভাঙ্গাাচুরা রাস্তা সংস্কারের ব্যতিক্রমী উদ্যোগ নিলো পুলিশ । সদর পৌর কার্যালয়ের সামনের ব্যস্ততম সড়কের চলাচল অনুপযোগী অন্তত ২শ মিটার রাস্তা সংস্কারে সদর থানার পক্ষ থেকে ৫ জুলাই সোমবার দুপুরে এ উদ্যোগ নেয়া হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সড়কের বিভাগের অধীন নড়াইল-মাগুরা মহাসড়কে শহরের পুরাতন বাস টার্মিনাল থেকে সড়ক অফিস পর্যন্ত বিভিন্ন অংশে দীর্ঘদিন যাবত বেহাল অবস্থা বিরাজ করছে। বৃষ্টি হলে এর অন্তত ২শ মিটার অংশ কাঁদাজলে মাখামাখি হয়ে চলাচলের অনুপযোগি হয়ে পড়ে। অথচ সদর পৌর কার্যালয়, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ষ্টেডিয়াম, পুলিশ সুপারের কার্যালয়, এন এস আই জেলা কার্যালয়, সিভিল সার্জনের কার্যালয়সহ গুরুত্বপূর্ণ অনেক সরকারি দপ্তরে যাতায়াতের এটিই এক মাত্র পথ। এ অবস্থায় জনভোগান্তীর বিষয় বিবেচনা করে সদর থানা পুলিশ এটি সংস্কারে এগিয়ে আসে। পুলিশের এই উদ্যোগে ইট সরবরাহ করে পাশে দাঁড়ায় স্থানীয় ইটভাট মালিকরা।

পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের উপস্থিতিতে দুপুরে এ কার্যক্রমের শুরুতে সদর থানার অফিসার ইনচার্য মোঃ শওকত কবীর, ওসি অপারেশন শিমুল কুমার দাস, ট্রফিক ইন্সপেক্টর আনন্দ চঁন্দ্র রায় ইটভাটামালিক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, একটু বৃষ্টি হলেই এই রাস্তায় পানি জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে । আমরা ভাটা মালিকদের সহায়তায় মানুষ যাতে একটু ভালোভাবে চলাচল করতে পারে সেই ব্যবস্থা করেছি। আমাদের এই উদ্দেগ্য আগামীতেও অব্যাহত থাকবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ