নড়াইলে ৪ বছরের এক শিশু ধর্ষনের অভিযোগ, আটক-০১

মির্জা মাহামুদ রন্টু, নড়াইল।।

নড়াইলে ৪ বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। রবিবার দুপুরে নড়াইল পৌরসভার উজিরপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। নির্যাতিত শিশুটিকে রাত ১২ টার দিকে শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটিকে প্রতিবেশী অপু বিশ্বাস নামে এক বখাটে ধর্ষন করেছে বলে অভিযোগ স্বজনদের। এ ঘটনায় স্থানীরা অভিযুক্ত অপু বিশ্বাসকে আটক করে পুলিশে দিয়েছে।

জানাগেছে, প্রতিবেশী বখাটে অপু বিশ্বাস বেলা ১২টার দিকে শিশুটিকে মোবাইল ফোনে ছবি দেখানোর প্রলোভনে বাড়ির পাশের নির্জন বাগানের ঝোপে নিয়ে ধর্ষন করে। ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায় নি, রাতে ভাত খাওয়ার সময় মাকে ঘটনা জানায়।

খবর পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড এর সহযোগিতায় রাত সাড়ে ১১টার দিকে নির্যাতিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি ও অভিযুক্ত বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। শিশুটির মা তার সন্তানের সাথে এমন ঘটনার বিচার দাবী করেন।

নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, শিশুটিকে এলাকাবাসীর মাধ্যমে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তার চিকিৎসা চলছে। অভিযুক্তকে এলাকাবাসীর সহযোগিতায় আমরা গ্রেফতার করেছি এবং তার বিষয়ে যথাযথ আইনী প্রক্রিয়া অব্যহত আছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: