পঞ্চগড়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, শেখ হাসিনা তার প্রধানমন্ত্রীত্ব কালে আন্তর্জাতিক সম্মাননা এনেছেন ২৬ বার। জাতিসংঘ ও বিশ্বসংস্থা ভালো কাজের জন্য এই সম্মাননা দিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় মন্ত্রী বলেন, বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন। আদালতে প্রমাণ হয়েছে খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া বিদেশ থেকে এতিমের জন্য যে অর্থ এনেছে, সেই টাকা এতিমদের জন্য খরচ না করে তারা মা ছেলে মিলে খেয়ে ফেলেছেন।


আরও পড়ুন>>


তিনি আরও বলেন, তারা বলে আমরা নাকি ভারতের দাস, ভারতের দাস কি? ভারতের থেকে আমরা কোন পর্যায়ে আছি বইপত্র, দুনিয়ার হিসাব ঘেটে দেখেন আমাদের রেঙ্কিং কোথায়। বিভিন্ন সূচকে আমরা ভারতের থেকে এগিয়ে।

এসময় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পঞ্চগড়ের নির্বাহী প্রকৌশলী শামছুজ্জামান প্রমুখ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ