পঞ্চগড়ের আটোয়ারীতে লক্ষ্মীদ্বার ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ অনুষ্ঠিত

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদ্বার গ্রামে লক্ষ্মীদ্বার ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ এর একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৩ অষ্টোবর ( মঙ্গলবার) বিকাল ৩.৩০ মিনিটে নুরনবী মজুমদার ইটভাটা প্রাঙ্গনে লাল সবুজ জনকল্যাণ যুব সংঘ এর আয়োজনে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। “মাদক ছেড়ে খেলা ধরি উন্নত বাংলাদেশ গড়ি”- এই প্রতিপাদ্যকে নিয়ে ডেঞ্জার একাদশ ও শাপলা একাদশ দলের মধ্যে এ খেলাটি অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন>>


উক্ত খেলায় বাবলুর রশিদ বাবুল ও তপন রায় রাজের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রেজাউল ইসলাম, রতন চন্দ্র বর্মন, মৃনাল চন্দ্র বর্মন, রতন শর্মা, অমেন চন্দ্র বর্মন,চয়ন চন্দ্র বর্মন ও নারুগোপাল চন্দ্র বর্মন। এছাড়া মোজাহারুল ইসলাম ও প্রলয়ের উপস্থিতিতে মাঠ প্রাঙ্গন দর্শনার্থীতে পূর্ণ ছিল।

উল্লেখ্য, ডেঞ্জার একাদশের হয়ে খেলেছিল তানভির, আইয়ুব, রাসেল,রনি, পলাশ,মুনির, হাসান, মেহেদী, রামফুল, মাছুম, মুনাঈম, শাহাজাহান ও আসাদ। অন্যদিকে শাপলা একাদশের হয়ে খেলেছিল সন্জু, মাসুদ, আইয়ুব-২, জয়নন্দ, সুশান্ত, সুমন, রাসেল-২, জাকির, নিশাদ, মিঠুন ও আবুকালাম।


আরও পড়ুন>>


খেলায় ডেঞ্জার একাদশ প্রথমে ব্যাটিং করে শাপলা একাদশকে ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ৯৭ রানের টার্গেট দেয়। পরবর্তীতে শাপলা একাদশ ব্যাটিং এ নেমে ১১ ওভার শেষে ৩ উইকেটের বিনিময়ে জয়লাভ করে।

খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন চ্যাম্পিয়ন দল ও রানার্স আপ দলের হাতে ট্রপি তুলে দেন এবং উভয় দলের খেলোয়াড়দের মেডেল পড়িয়ে দেন। খেলায় ম্যাচ সেরার পুরস্কার পান শাপলা দলের সন্জু চন্দ্র বর্মন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

প্রেমিকাকে দিয়ে গণধর্ষণ মামলায় ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজেই

ফেনীর সোনাগাজীতে প্রেমিকাকে দিয়ে প্রতিপক্ষের লোকদের বিরুদ্ধে গণধর্ষণ মামলা সাজাতে গিয়ে আরিফুল ইসলাম সাকিব নামে এক যুবক ধর্ষণ মামলায় নিজেই ফেঁসে গেছেন। রোববার (১৮ অক্টোবর)...

লক্ষ্মীপুরে বিএনপি নেতাকর্মীসহ ৬১ জনের বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুরে সড়কে ফাঁদ পেতে স্বেচ্ছাসেবক লীগ নেতা তাজুল ইসলাম ভূঁইয়া ও মনির হোসেন মনুর ওপর হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা করা হয়েছে। সোমবার...

তানোরে ৮ম শ্রেণীর ছাত্রী অপহরন মামলার আসামি গ্রেপ্তার

সোহানুর রহমান, পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি ll রাজশাহীর তানোরে ৮ম শ্রেণীর ছাত্রী অপহরন মামলার আসামি শেরপুর জেলার নকলা উপজেলা থেকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত শরিফুল...

স্থানীয় সরকারের ২ শতাধিক প্রতিষ্ঠানের ভোট মঙ্গলবার

সারা দেশে জেলা পরিষদ, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদসহ দুই শতাধিক প্রতিষ্ঠানের নির্বাচন ও উপনির্বাচন মঙ্গলবার অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকেল...
%d bloggers like this: