পঞ্চগড়ে জমি নিয়ে বিরোধে মারপিট আহত ৩

- Advertisement -

পঞ্চগড়ে জমিজমা-সংক্রান্ত বিরোধে মারপিটের ঘটনায় ৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৭মে) বেলা ১১ টায় পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের নুনিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এবিষয়ে ৫ জনকে বিবাদী করে বুধবার দুপুরে আদালতে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার।

আহতরা হলেন, মোছা. হামিদা খাতুন, মজিবর রহমান, মোছা.ফাতেমা বেগম।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ১১ টায় জমি সংক্রান্ত জেরে ফাতেমা ও আইয়ুব আলীর লোকজনের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে ফাতেমাসহ ৩জন আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় অটোরিক্সা যোগে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ফাতেমা জানান, আমার জমিতে সুপারি গাছ ওরা জোর করে সুপারি নিয়ে যায়। সুপারি পাড়াতে বাঁধা দিলেই মারপিট করে আমাদের। এতে আমিসহ ৩ জন আহত হই। আমার বৃদ্ধ বাবা হাটতে পারেনা তাকেও মেরে জখম করেছ, মায়ের মাথা ফাটিয়ে দিয়েছে এর বিচার চেয়ে বিজ্ঞ আদালতে মামলার প্রস্ততি চলমান রয়েছে। প্রতিবেশী হালিমা বেগম জানান, আইয়ুব আলী তার লোকজন নিয়ে এদের জমির সুপারি গাছ হতে সুপারি নেওয়ার সময় বাধা দিলে এদের মারপিট করে, মারপিটে দুজন গুরুতর জখম হয়।

আইয়ুব আলী জানান, আমাদের সাথে ওদের সুপারি গাছ নিয়ে মারপিট হয়। আমার স্ত্রীকেও ওরা মারপিট করেছে।

চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর (এপিপি) মো.এরশাদ হোসেন সরকার জানান, মারপিটের ঘটনায় এনামুল হকের স্ত্রী ফাতেমা বাদী হয়ে পাচঁ জনকে আসামী করে আদালতে মামলা করবেন। ইতিমধ্যে মামলার প্রস্তুতি শেষ হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ